• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:২২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

বাগাতিপাড়ায় সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্প

মোঃ ফজলুর রহমান বাগাতিপাড়া (নাটোর)
প্রকাশ হয়েছে : সোমবার, ৯ আগস্ট ২০২১ | ৯:২৭ pm
                             
                                 

নাটোরের বাগাতিপাড়ার দু’টি স্থানে বিনামূল্যে চিকিৎসা ও ফ্রি মেডিকেল ক্যাম্প করেছে বাংলাদেশ সেনাবাহিনী।
সোমবার (৯ আগস্ট) সকাল ১০ টায় প্রথম দফায় কার্যক্রম শুরু হয় উপজেলার পাঁকা ইউনিয়নের চকগোয়াশ কমিউনিটি ক্লিনিকে এবং দুপুর ১২ টায় পাঁকা কমিউনিটি ক্লিনিকে দ্বিতীয় দফার কার্যক্রম শুরু হয়েছে।
ফ্রী চিকিৎসাসেবা কার্যক্রমে মেজর মুঈদের নেতৃত্বে চিকিৎসা দেন ডাক্তার ক্যাপ্টেন আয়েশা সহ বাংলাদেশ সেনাবাহিনির মেডিকেল টিম।
এ সময় বেগুনিয়া গ্রামের সাবানা, ৮ মাসের ও বৃষ্টি খাতুন, ২ মাসের শিশু নিয়ে চিকিৎসা নিতে এসে বলেন, করোনাকালিন সময় কোলের শিশুকে নিয়ে আমরা ঘর থেকে বের হয়ে স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা নিতে ভয় পায়। কিন্তু এখানে অনেক সতর্কতার সাথে চিকিৎসা প্রদান করেছে তাই আমাদের শিশুদের এখানে নিয়ে এসেছি। এতে আমরা অনেক খুশি। এমন মহৎ কাজের জন্য বাংলাদেশ সেনাবাহিনিকে ধন্যবাদ জানায় তারা।
এ বিষয়ে সেনাবাহিনীর চিকিৎসা প্রদান টিমের নের্তৃত্বশীল মেজর মুঈদ বলেন, আমরা বিভিন্ন সময় বাংলাদেশের বিভিন্ন এলাকায় চিকিৎসা প্রদান করে যাচ্ছি। করোনা কালীন সময়েও আমরা প্রাথমিক চিকিৎসা প্রদান করছি। এতে বিভিন্ন ক্যাম্পে সাধারণ মানুষের ভালো সাড়া পাচ্ছি। সরকারি কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে মাঠে নামার পর থেকে আমাদের এই কর্মসূচি হাতে নিয়েছি এবং প্রতিটি উপজেলার তৃনমুল পর্যায়ে এ কার্যক্রম চলছে।
উক্ত কার্যক্রমের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাগাতিপাড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আমার সংবাদ এর উপজেলা প্রতিনিধি আল-আফতাব খান সুইট, সহ-সভাপতি ও বঙ্গটিভি বাগাতিপাড়া প্রতিনিধি আনোয়ার হোসেন, বাগাতিপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, চ্যানেল নিউজ এর অনলাইন সম্পাদক জাকির হোসেন রবিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর