• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০২:২৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

বাগাতিপাড়ায় ১কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

মোঃ ফজলুর রহমান বাগাতিপাড়া (নাটোর)
প্রকাশ হয়েছে : রবিবার, ১১ জুলাই ২০২১ | ৯:৩১ pm
                             
                                 

নাটোরের বাগাতিপাড়ায় এক কেজি গাঁজাসহ আলমগীর ও রাজীব নামে দুই মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ।
শনিবার (১০ জুলাই) সন্ধ্যায় উপজেলার পাঁকা ইউনিয়নের চকমহাপুর নামক এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃত মাদক কারবারিরা হলো, পার্শ্ববর্তী রাজশাহীর বাঘা উপজেলার খাগড়াবাড়িয়া গ্রামের আবুল কাশেমের ছেলে আলমগীর হোসেন (৩০) ও বাগাতিপাড়া উপজেলার চকমহাপুর গ্রামের নূরনবী মন্ডলের ছেলে রাজীব আলী (২৩)।
থানা সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে থানার এএসআই আলী আকবর, হাফিজুর রহমান, সামসুজ্জুহা ও এএসআই দুলাল সহ সঙ্গীয় ফোর্স মাদক বিরোধী অভিযান চালায় থানার এস আই ইমরান হাসান।এ সময় উপজেলার সিমান্ত এলাকা চকমাহাপুর এলাকা থেকে ১কেজি গাঁজাসহ তাদের আটক করে থানা নিয়ে আসা হয়।
বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, বাগাতিপাড়া উপজেলার সিমান্ত এলাকা চকমাহাপুর থেকে এক কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়। রাজীব ও আলমগীর বাগাতিপাড়া ও বাঘা উপজেলার বিভিন্ন এলাকার যুবকদের মাঝে মাদক (গাঁজা) বিক্রি করত। আটককৃত মাদক কারবারিরা ওই মাদক (গাঁজা) বিক্রির জন্য তাদের কাছে রেখেছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিকার করে। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা রজু করা হয়েছে। আজ রবিবার (১১ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে মাদক কারবারি ২জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয় বলে জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর