• রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:৪৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

বাগাতিপাড়া পৌরসভায় ল্যাক‌টে‌টিং মাদার সহায়তা ত‌হবিল হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

মোঃ ফজলুর রহমান বাগাতিপাড়া (নাটোর)
প্রকাশ হয়েছে : বুধবার, ২ ডিসেম্বর ২০২০ | ৭:০৫ pm
                             
                                 

বাগাতিপাড়া পৌরসভায় ল্যাক‌টে‌টিং মাদার সহায়তা ত‌হবিল হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার ২ (ডিসেম্বর) বেলা ১১ টার দিকে বাগাতিপাড়া শিল্পকলা একাডেমি মিলনায়তনে উপজেলা মহিলা বিষয়ক দপ্তর আয়োজিত এই হেলথ ক্যাম্পে শিশু খাদ্যসহ সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

সরকার কর্মজীবী নারীসহ বয়স্ক, স্বামী পরিত্যক্তা, বিধবাসহ বিভিন্নরকম ভাতা বিতরণ করে আসছে। ফলে দেশে শিশু স্বাস্থ্যের সুরক্ষায় মায়েরা অধিকতর যত্নবান হওয়ার সুযোগ পাচ্ছে।নাটোরের বাগাতিপাড়ায় ‘‘কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহয়তা তহবিল কর্মসূচির আওতায় বাগাতিপাড়া পৌরসভার নির্বাচিত উপকার ভোগীদের জন্য হেলথ ক্যাম্প অনুষ্ঠানে বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা দেবী পাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কথা বলেন নাটোর-১ (বাগাতিপাড়া-লালপুর) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

বাগাতিপাড়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিরিন আক্তারের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, বাগাতিপাড়ার বিশিষ্ট মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায়, উপজেলা স্বাস্থ্য বিষয়ক কর্মকর্তা ডা: রতন কুমার সাহা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নূরুল ইসলাম ঠাণ্ডু, সাংস্কৃতিক সম্পাদক ইউনুস আলী, নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিনসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ ও উপজেলা মহিলা বিষয়ক অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এসময় মোট ৪৫০ জন নির্বাচিত উপকারভোগী মায়েদের মধ্যে সাবান, মাস্ক, স্যালাইন ও শিশুখাদ্যসহ স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর