• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৮:১৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

বাগেরহাটে অস্বচ্ছল ক্রীড়াবিদদের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : সোমবার, ১২ জুলাই ২০২১ | ১০:০৫ pm
                             
                                 

বাগেরহাটে অস¦চ্ছল ৫০ জন ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। সোমবার (১২ জুলাই) দুপুরে জেলা প্রশাসনের উদ্দোগে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন কাবাডি স্টেডিয়াম কার্যালয়ে এই খাদ্য সামগ্রি বিতরণ করা হয়।

এসময়, বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মাদ আজিজুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান, অতিঃ জেলা প্রশাসক খোন্দকার রিজাউল করিম,বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হায়দার আলী বাবু, কোষাধ্যক্ষ সরদার ওমর ফারুক, পৌর কাউন্সিলর রেজাউর রহমান মন্টু, তৌহিদুর রহমান জনি,এ্যাড. স্বপন কুমার দাসসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মাদ আজিজুর রহমান বলেন, লকডাউনে কর্মহীন মানুষ যাতে খাবারের কষ্টে না ভোগে এ জন্য আমরা খাদ্য সামগ্রি বিতরণ শুরু করেছি। বাগেরহাটের সকল অসহায় মানুষদের বাড়িতে আমরা খাদ্য পৌছে দিব। তিনি বলেন,করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই সহায়তা অভ্যাহত থাকবে এবং পাশাপাশি করোনা সংক্রমন থেকে রক্ষা পেতে যার যার অবস্থান থেকে সকলকে সচেতন হবার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর