• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

বাগেরহাটে ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে কারাদন্ড

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৯ আগস্ট ২০২১ | ১২:১৭ am
                             
                                 

বাগেরহাটের চিতলমারীতে তিন মাদক কারবারিকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড এবং অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। বুধবার (১৮ আগস্ট) বিকেলে চিতলমারী উপজেলার সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) জান্নাতুল আফরোজ স্বর্ণা এই কারাদন্ড এবং অর্থদন্ডাদেশ দেন। দন্ডাদেশ প্রাপ্তরা হলেন, চিতলমারী উপজেলার খাসেরহাট গ্রামের মৃত সিদ্দেশ্বর বিশ্বাসের ছেলে ভজন বিশ্বাস,একই উপজেলার উমাজুড়ি গ্রামের মোঃ মোজাম্মেল হাওলাদারের ছেলে সাইফুল ইসলাম ও একই গ্রামের মোঃ ফজলু বাওয়ালীর ছেলে মিজান বাওয়ালী ।
এর আগে দুপুরে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ইয়াবা ও গাজাসহ দন্ডাদেশ প্রাপ্তদের আটক করেন।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বাগেরহাটের সহকারি পরিচালক বুলু শেখ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খাসেরহাট বাজার থেকে ১৮ পিচ ইয়াবাসহ ভজন বিশ্বাসকে, কালিগঞ্জ বাজার থেকে এক পিচ ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জামাদিসহ সাইফুল ইসলামকে এবং ৫ গ্রাম গাঁজাসহ মিজান বাওয়ালীকে আটক করেছি। পরবর্তীতে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদেরকে শাস্তি দেওয়া হয়।
ভ্রাম্যমান আদালতের বিচারক সহকারি কমিশনার (ভূমি) জান্নাতুল আফরোজ স্বর্ণা বলেন, মাদক সেবন ও সংরক্ষণের অভিযোগে ভজন বিশ্বাসকে ১ বছরের কারাদন্ড ও ১ হাজার টাকা জরিমানা, সাইফুল ইসলামকে ৮ মাসের কারাদন্ড ও ১ হাজার টাকা জরিমানা এবং মিজান বাওয়ালীকে ৪ মাসের কারাদন্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। দন্ডাদেশপ্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর