• বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৬:২০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

বাগেরহাটে খেলোয়ার ও ক্রীড়া সংগঠকদের নগদ অর্থ বিতরণ

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০ | ১১:২৮ pm
                             
                                 

করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ বাগেরহাটের খেলোড়ার, প্রশিক্ষক ও ক্রীড়া সংগঠকদের মাঝে আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে। শনিবার (৮ আগস্ট) বিকেলে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামের হলরুমে সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,বাগেরহাটের জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ।

বাগেরহাট পৌরসভার মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার সাফিন মাহামুদ,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম,জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো: ফিরোজুল ইসলাম,বাগেরহাট প্রেস ক্লাবের সহসভাপতি নীহার রজ্ঞন সাহা,সরদার ওমর ফারুক,অমিত রায়,শেখ হায়দার আলী বাবু। অন্যনোদেও মধ্যে উপস্থিত ছিলেন,মহিলা নেত্রী তানিয়া খাতুন,শেখ ইলিয়াছ হোসেন,খন্দকার আছিফ উদ্দিন রাখি,তানুজী নাগ,শওকাত আশরাফি বাবু,আবু তাহের,মো: শাহিনসহ ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাধীন জাতীয় ক্রীড়া পরিষদ থেকে বাগেরহাটের ৪৫ জন খেলোয়ার,প্রশিক্ষক ও ক্রীড়া সংগঠকের প্রত্যেককে ৭ হাজার টাকা করে মোট ৩ লাখ ১৫ হাজার টাকার চেক প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 5
    Shares


এই বিভাগের আরো খবর