• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

বাগেরহাটে ঘেরের মাছ চুরিকে কেন্দ্র করে হামলা, আহত-৪

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৬ আগস্ট ২০২১ | ১০:২৯ pm
                             
                                 

বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়নের কালিয়া গ্রামে ঘেরের মাছ চুরিকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলার একই পরিবারের চার জন আহত হয়েছে। শুক্রবার (০৬ আগষ্ট) সকাল সাড়ে সাতটায় ডেমা ইউনিয়নের কলিবুনিয়া খালের পাড়ে এ হামলার ঘটনা ঘটে। হামলায় মোঃ মোফাচ্ছেল শেখ (৪৫),স্ত্রী জো¯œা বেগেম (৩৭) ,ছেলে রফিকুল ইসলাম শান্ত (২০) ও ছেলে আশিকুল ইসলাম আলিফ (১৮) কে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে।
আহত মোফাচ্ছেল শেখ জানান, দীর্ঘদিন ধরে কালিবুনিয়ায় প্রায় ১৫ বিঘার মৎস্য ঘের করে আসছি। গত ১০ দিন ধরে মৎস্য ঘের থেকে মাছ চুরি হয়। পাশ^বর্তি ইশারাত মোল্লার ছেলে জারগিছ মোল্লা (৩০) ঘেরের মাছ চুরি করার সময় একাধিক বার হাতে নাতে ধরা হয়েছে। সে পরবর্তিতে এ কাজ আর করবেনা বললেও আবারো সে ঘেরের মাছ চুরি করে। আমরা বিষয়টি স্থানীয় ইউপি সদস্য আতিয়ার রহমানকে জানালে ইউপি সদস্য জারগিছ মোল্লাকে এ ধরনের কাজ করতে নিষেধ করেন। এতেই জারগিছ মোল্লা ও তার পরিবার ক্ষিপ্ত হয়ে শুক্রবার সকাল সাড়ে সাতটায় আমার ছেলে আশিকুল ইসলাম আলিফ ঘের থেকে ফেরার পথে হামলা করে। এতে স্থানীয়রা আহত অবস্থায় খালের পাড়ে পড়ে থাকতে দেখে আমাদের খবর দেয়। আমরা ছেলেকে উদ্ধার করতে আসলে ইশারাত মোল্লা (৬০) ও তার চার ছেলে জাকারিয়া মোল্লা (৩৫), জারগিছ মোল্লা (৩০), আল আমিন মোল্লা (২৫) ও শাহিন মোল্লা (১৮) পূর্ব পরিকল্পনা মোতাবেক দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা করে। এতে আমরা গুরুত্বর আহত অবস্থায় মাটিতে পড়ে যাই। পরে স্থানীয়রা উদ্ধার করে আমাদের বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে।
এ বিষয়ে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুল ইসলাম বলেন, হামলার ঘটনা শুনেছি। ঘটনার সতত্য পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর