• সোমবার, ১৪ জুন ২০২১, ০২:২৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

বাগেরহাটে প্রেমিকাকে মারধর ও হত্যার চেষ্টা

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : বুধবার, ২৮ এপ্রিল ২০২১ | ৪:৩৯ pm
                             
                                 

বাগেরহাটের মোল্লাহাটে বাড়িতে ডেকে নিয়ে এক তরুনীকে মারধর ও বিষ খাইয়ে হত্যা চেষ্টা করেছে তার প্রমিকের পরিবার। সোমবার (২৬ এপ্রিল) রাতে মোল্লাহাট উপজেলার গাফড়া গ্রামের ওই তরুনীর প্রেমিক বিপ্লব শিকদারের (২১) বাড়িতে এই হত্যা চেষ্টার ঘটনা ঘটে। পরে বিপ্লবের বাবা বদির শিকদার ওই তরুনীকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে গোপালগঞ্জ হাসপাতালে স্থানান্তর করে। অভিযুক্ত বিপ্লব শিকদার গাফড়া গ্রামের বদির শিকদারের ছেলে। সে স্থানীয় একটি কলেজে স্নাতক শ্রেনির শিক্ষার্থী।
হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিত ওই মেয়ে সাংবাদিকদের বলেন, আমাদের প্রেমের সম্পর্ক তিন বছর। আমাদের শারীরিক সম্পর্কের ফলে আমার গর্ভে একটি বাচ্চা এসেছিল। বিপ্লব জানতে পেরে আমাকে বলে বাচ্চা ফেলে দেও। বিয়ের আগে যদি বাচ্চার কথা জানাজানি হয় তাহলে মান সম্মান থাকবে না। বিয়ের পরে আবার বাচ্চা নেওয়া যাবে। পরবর্তীতে জোর করে আমার বাচ্চা নষ্ঠ করে ফেলে বিপ্লব। এর পরে সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় আমাকে বিপ্লবের বাড়িতে ডেকে নেয় বিপ্লব। সেখানে বিপ্লবের মা আমাকে বলে তোমাকে আমার পুত্রবধু হিসেবে মেনে নিয়েছি, এই বলে সে আমাকে ঘরের মধ্যে নিয়ে যায়। ঘরের ভিতর নিয়ে বিপ্লবের মাসহ চার-পাঁচজন লোক আমাকে মেরেছে। আমার হাত-পা চেপে ধরে তারা আমার গালে বিষ ঢেলে দিয়েছে। আমি আমার ইজ্জতের বিচার চাই। আমার গর্ভের সন্তান হত্যার বিচার চাই।
হাসপাতালে চিকিৎসাধীন ওই শিক্ষার্থী আরও বলেন, বিপ্লব শুধু আমার সাথে নয়। আরও অনেক মেয়ের সাথে সে এই ধরণের শারীরিক সম্পর্ক করেছে। ওরা আমার গর্ভের সন্তান হত্যা করেছে, এখন আমাকেও হত্যা করতে চেয়েছিল। আমি বিপ্লবের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
মেয়েটির বিধবা মা বলেণ, স্বামী মারা যাওয়ার পরে অনেক কষ্টে বাচ্চাদের লেখা পড়া শেখাচ্ছি। আমাদের অর্থ নেই, কিন্তু মান সম্মান আছে। বিপ্লব আমার মেয়ের সাথে প্রেম করে শারীরিক সম্পর্ক করেছে। আমার মেয়েকে হত্যার চেষ্টা করেছে আমি এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, বিষয়টি জানা নেই। কেউ অভিযোগ দিলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহন করব।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর