• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

বাগেরহাটে ব্যাংকের ভিতর থেকে মুক্তিযোদ্ধার টাকা চুরি

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ৩০ মার্চ ২০২১ | ১২:৫০ am
                             
                                 

বাগেরহাটে ব্যাংকের ভিতর থেকে বখতিয়ার উদ্দিন (৬৬) নামের একজন মুক্তিযোদ্ধার এক লক্ষ ১১ হাজার টাকা চুরি হয়েছে। সোমবার (২৯ মার্চ) বেলা ১১টায় বাগেরহাট শহরের রেলরোডস্থ সোনালী ব্যাংক, বাগেরহাট শাখায় এই চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় মুক্তিযোদ্ধা বখতিয়ার উদ্দিন সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
মুক্তিযোদ্ধা বখতিয়ার উদ্দিন বলেন, ব্যাংক থেকে টাকা তুলে ব্যাগের মধ্যে রেখে অন্য একটি কাউন্টারের সামনে দাড়িয়ে ভাউচার লিখছিলাম। এসময় আমার পাশে একজন বোরকা পরিহিত নারী দাড়ানো ছিল। কিছুক্ষন পরে দেখি আমার ব্যাগের মধ্যে টাকা নেই।পাশের ওই নারীও নেই। ব্যাগের মধ্যে এক লক্ষ ১১ হাজার টাকা ছিল।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, টাকা চুরির বিষয়ে আমরা একটি অভিযোগ পেয়েছি। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
সোনালী ব্যাংক, বাগেরহাট শাখার ব্যবস্থাপক মোঃ জাহিদুল ইসলাম বলেন, একজন মুক্তিযোদ্ধা ব্যাংকের একটি কাউন্টার থেকে টাকা উত্তোলন করে সাথে থাকা ব্যাগে রাখেন। পরে অন্য একটি কাউন্টারের সামনে দাড়িয়ে ভাউচার লিখছিলেন ওই মুক্তিযোদ্ধা। পরবর্তীতে আমরা শুনতে পাই তার ব্যাগ থেকে টাকা চুরি হয়ে গেছে। আমরা বিষয়টি জানার পরে সিসি ক্যামেরার ফুটেজ চেক করেছি। ভিডিও ফুটেজে আমরা দেখেছি বোরকা পরিহিত একজন নারী ওই মুক্তিযোদ্ধার পাশে দাড়ানো ছিল। সুযোগ বুঝে ব্যাগ থেকে টাকা নিয়ে চলে গেছেন ওই নারী। আমরা টাকা খোয়া যাওয়া ব্যক্তিকে থানায় অভিযোগ করতে বলেছি। পুলিশ চাইলে আমরা সিসি ক্যামেরার ফুটেজ দিয়ে সহযোগিতা করব বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর