• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

বাগেরহাটে মুক্তিযোদ্ধা (অঙ্গ) যুব কমিটির আলোচনা সভা ও দোয়া

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : রবিবার, ১৬ আগস্ট ২০২০ | ১২:১৮ am
                             
                                 

জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি, মুক্তিযোদ্ধা (অঙ্গ)যুব কমিটি মোড়েলগঞ্জ শাখার আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫ ই আগস্ট) সকালে তেলিগাতী বাজার সংলগ্ন মুক্তিযোদ্ধা (অঙ্গ) যুব কমিটির অস্থায়ী কার্য্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা (অঙ্গ) যুব কমিটির মোড়েলগঞ্জ শাখার সভাপতি আল আঁমিন শেখ এ সময় উপদেষ্টা মন্ডলীর মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্কিযোদ্ধা মুনসুর আলী হাওলাদার,মো: নুর ইসলাম শেখ, শাহজাহান ব্যাপারী,তোফাজ্জেল শেখ ।

এ সময় আরও উপস্থিত ছিলেন সহ সভাপতি মুক্তিযোদ্ধা মজিবর খাঁন, বেদার খাঁন,বাচ্চু খাঁন, সাধারন সম্পাদক মনির হোসেন খাঁন মিঠু,সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন হাওলাদার, সহ সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন খাঁন মিল্টন,ফয়সাল শেখ,রফিকুল খাঁন,আবুল কালাম শেখ, মো: জাকির শেখ,আন্তর্জাতিক সম্পাদক তারিফ শেখ প্রমুখ।

বক্তারা বলেন ১৫ ই আগস্ট আমাদের শোকের দিন এই দিনে বঙ্গবন্ধুর স-পরিবারে হত্যার মাধ্যমে ইতিহাসে এক কলঙ্ক অধ্যায় সৃস্টি করতে।  আসুন এই দিনে শোককে শক্তিতে পরিণত করি এবং সোনার বাংলা গড়তে কাধেঁ কাঁধ মিলিয়ে কাজ করি। পরে ১৫ ই আগস্টে নিহত সকল সদস্যদেও জন্য দোয়া করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 12
    Shares


এই বিভাগের আরো খবর