• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:২৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

নগদ টাকা স্বর্নালংকার ৩লক্ষাধিক টাকার ক্ষতি

বাগেরহাটে স্প্রে মেরে দুধর্ষ চুরি

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : রবিবার, ২১ ফেব্রুয়ারী ২০২১ | ৮:১৮ pm
                             
                                 

বাগেরহাটে মুক্তিযোদ্বা কমান্ডারের বাড়ীতে শনিবার গভীর রাতে স্প্রে মেরে অজ্ঞান করে দুধর্ষ চুরি সংগঠিত হয়েছে। চোরেরা নগদ টাকা, স্বর্নালংকারসহ প্রায় ৪লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়েছে বলে জানাগেছে।এব্যাপারে ক্ষতিগ্রস্থ ডেমা ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্বা মল্লিক আতিয়ার রহমান বাগেরহাট মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগসুত্রে জানাগেছে,বাগেরহাট সদর উপজেলার ১০ নং ডেমা ইউনিয়নের কাশিপুর গ্রামের মৃত তোফেল উদ্দিনের পুত্র ডেমা ইউনিয়ন মুক্তিযোদ্বা কমান্ডার বীর মুক্তিযোদ্বা মল্লিক আতিয়ার রহমান তার বড় ভাই লুৎফর রহমান এর আগামী ২২ শে ফেব্রায়ারী সোমবার দোয়া মাহফিল উপলক্ষে পারিবারিক আলোচনা শেষে প্রতিদিনের ন্যায় শনিবার রাতে তার স্ত্রী ফাতেমা বেগম,কন্যা ফারজানা আক্তার শ্রাবনী,পুত্র আল মামুন খাওয়া দাওয়া সেরে ঘুমিয়ে পড়ে।গভীর রাতে সিদ কেটে চেতনা নাশক স্প্রে মেরে চোরেরা তার ঘরে ঢুকে চেন,কানের দুল,আংটি,মুল্যবান কাগজপত্র ও নগদ ৩৪ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।সকালে ঘুম থেকে উঠে সকলে অসুস্থ বোধ করে এবং দেখতে পায় ঘরে সিদ কেটে আলমারী ভেঙ্গে নগদ টাকা স্বর্নালংকার ও মুল্যবান কাগজপত্র লুপে নিয়েছে চোরেরা।
মুক্তিযোদ্বা মল্লিক আতিয়ার রহমান ক্রন্দনরত কন্ঠে আরো জানান,আমার বড় ভাইয়ের দোয়া অনুষ্ঠান এজন্য ব্যাংক থেকে টাকা তুলে বাড়ীতে আনি এটা হয়তো চোরেরা জেনে এই ঘটনা ঘটিয়েছে। আমি এই চোরদের গ্রেফতার পুর্বক দৃষ্টান্ত মুলক শাস্তি চাই।
খবর পেয়ে বাগেরহাট মডেল থানা পুলিশ ও ইউপি চেয়ারম্যান মো: মনি মল্লিক,সাংবাদিকসহ জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এব্যাপারে বাগেরহাট মডেল থানার অফিসার ইনচার্জ কে এম আজিজুল ইসলাম বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্সসহ অফিসার পাঠানো হয়েছে।এবং জরুরী ভিত্তিতে আসামীদের গ্রেফতারের জন্য প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 4
    Shares


এই বিভাগের আরো খবর