• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:৩৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় অজ্ঞাতনামা মানসিক রোগী যুবক নিহত

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১৩ জুলাই ২০২১ | ৯:০৪ pm
                             
                                 

বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় অজ্ঞাতনামা (২৬) এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৩ জুলাই) সকালে বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ এলাকায় অজ্ঞাত একটি গাড়ির ধাক্কায় আহত হয় ওই যুবক। পরে পুলিশ আহত অবস্থায় উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ওই যুবক। তার মরদেহ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে রয়েছে। তবে এখন পর্যন্ত ওই যুবকের পরিচয় পায়নি পুলিশ। এমনকি কেউ যুবকের স্বজন হিসেবেও দাবি করেননি। যুবক মানসিক রোগী ছিলেন বলে পুলিশ সূত্রে জানা যায়।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, দূর্ঘটনার খবর পেয়ে আমরা ওই যুবককে হাসপাতালে ভর্তি করি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা গেছে। নিহতের মরদেহেরে ময়নাতদন্তের প্রস্তুতি চলছে। এছাড়া ওই যুবকের পরিচয় ও স্বজনদের খুজে বের করতে পুলিশ কাজ শুরু করেছে। যদি দুই একদিনের মধ্যে পরিচয় পাওয়া না যায় তাহলে আঞ্জুমান মফিদুল ইসলামের মাধ্যমে তার দাফন সম্পন্ন করা হবে। এছাড়াও ওই যুবকের পরিচিতদের বাগেরহাট সদর থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর