• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৭:১৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
বাগেরহাটের পৌর নির্বাচন উপলক্ষে রিনা সুলতানার উঠান বৈঠক শ্যামনগরে হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন চাকুরীজীবিদের কর্ম বিরতি পালন বোয়ালমারীতে স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন রাজারহাট উপজেলাকে বাল্য বিবাহ মুক্ত ঘোষনার কর্ম-পরিকল্পনা শাহজাদপুরের কৈজুরি থেকে আবারও সরকারি চাউল পাচারকালে আটক ৪ ধর্মপাশায় টেকসই উন্নয়ন অভিষ্ট বাস্তবায়ন বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত মাগুরার শালিখায় সচেতনতামূলক উঠান বৈঠক অনুষ্ঠিত ভূরুঙ্গামারীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি পালন বোয়ালমারীতে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন এর কর্মবিরতি শুরু কেশবপুরে কৃষকদের স্বেচ্ছাশ্রমে খালের পলি অপসারণ শুরু

বাগেরহাটে ৩০ ঘনফুট কর্তন নিষিদ্ধ সুন্দরী কাঠ উদ্ধার!

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ | ৭:১৭ pm
                             
                                 

বাগেরহাটের শরণখোলায় ৩০ ঘনফুট কর্তন নিষিদ্ধ সুন্দরী কাঠ উদ্ধার করেছে পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের ধানসাগর স্টেশনের বনরক্ষীরা। মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের ইসমাইল মুন্সী ও আমিনুল হাওলাদারের মালিকানাধীন (স-মিল) করাত কল থেকে ১২ টুকরা কাঠ উদ্ধার করা হয়।

ধানসাগর স্টেশন কর্মকর্তা (এসও) মোঃ ফরিদুল ইসলাম জানান, দক্ষিণ রাজাপুর কমিউনিটি প্যাট্রলিং গ্রুপের (সিপিজি) সদস্যদের মাধ্যমে খবর পেয়ে দক্ষিণ রাজাপুর গ্রামের ইসমাইল মুন্সী ও আমিনুলের মালিকানাধীন স-মিল থেকে ৩০ ঘনফুট পরিমানের ১২টুকরা সুন্দরী কাঠ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত কাঠ ধানসাগর ফরেষ্ট স্টেশন অফিসে নেওয়া হয়েছে। এ ব্যাপারে জড়িতদের সনাক্ত করে বন আইনে মামলা দায়ের করা হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 6
    Shares


এই বিভাগের আরো খবর