• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:৪৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

বাগেরহাটে ৬৩০ লিটার দেশি মদসহ আটক ২

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : রবিবার, ২১ মার্চ ২০২১ | ৭:০৪ pm
                             
                                 

বাগেরহাট পৌরসভার দশানী থেকে ৬৩০ লিটার দেশি মদসহ আল ইমরান শেখ (২৮) ও সরোয়ার হোসেন (৩৮) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশের একটি দল। শনিবার গভীর রাতে দশানী পূর্বপাড়া মেইন রোডের একটি বাসায় অভিযান চালিয়ে এসব দেশীয় মদ জব্দ করা হয়। আটক ইমরান শেখ বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা সাংকিভাঙ্গা গ্রামের ইসহাক আলী শেখ এর ছেলে ও সরোয়ার শেখ পিরোজপুর জেলার নাজিরপুর গ্রামের মৃত ধলা মিয়া শেখ।
বাগেরহাট গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, বাসা বাড়ীতে গোপনে দেশী মদ বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই জহিরুল ইসলাম ও দিপংকর মন্ডলের নেতৃত্বে দশানী পূর্বপাড়া মেইন রোড এলাকার মৃত আব্বাস উদ্দিনের বাড়ীতে অভিযান চালানো হয়। এসময় ৬৩০ লিটার দেশি মদসহ দুই জনকে আটক করা হয়। ওই বাড়ীকে ভাড়া থেকে দীর্ঘদিন ধরে ইমরান ও সরোয়ার মদ বিক্রি করে আসছিলো। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চললে।

সংবাদটি শেয়ার করুন
  • 5
    Shares


এই বিভাগের আরো খবর