• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:৪৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

বাগেরহাট জেলায় শ্রেষ্ঠ অফিসার শরণখোলা থানার এসআই আমির হোসেন

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : সোমবার, ৭ ডিসেম্বর ২০২০ | ৫:৫০ pm
                             
                                 

বাগেরহাট জেলার ৯টি থানা ও পুলিশ ফাঁড়িতে কর্মরত সকল এসআই ও এএসআইদের মধ্য থেকে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ প্রথম ও দ্বিতীয় স্থান অধিকারীদেরকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়ছে। জেলার শ্রেষ্ঠ অফিসার হিসাবে প্রথম পুরস্কার গ্রহন করেন শরনখোলা থানায় কর্মরত এস.আই মোঃ আমির হোসেন। গত ৫নভেম্বর শনিবার বাগেরহাট পুলিশ সুপারের কার্য্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ সভায় নভেম্বর ২০২০ মাসব্যাপী সাফল্য পূর্ণ কাজের জন্য অত্র সম্মাননা প্রদান করা হয়।

এস.আই মোঃ আমির হোসেন জানান, শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান স্যারের নেতৃত্বে সুন্দরবনসহ সবধরনের অপরাধ দমনে এবং ভালো কাজের স্বীকৃতি স্বরুপ জেলার শ্রেষ্ঠ অফিসার হিসাবে প্রথম পুরস্কার পেয়ে আমি কৃতজ্ঞ।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান জানান, মাননীয় পুলিশ সুপার বাগেরহাট জনাব পংকজ চন্দ্র রায় পিপিএম মহোদয়ের নির্দেশনায় এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন, ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার, মাদক, সন্ত্রাস দমনসহ ভালো কাজের স্বীকৃতি স্বরুপ জেলার শ্রেষ্ঠ অফিসার হিসাবে শরণখোলা থানার এস.আই মোঃ আমির হোসেন প্রথম স্থান অধিকার করায় আমি উর্ধ্বতন কর্মকর্তাদের ধন্যবাদ জানাচ্ছি।

পুলিশ সুপার বাগেরহাট জনাব, পংকজ চন্দ্র রায় (পিপিএম ) জানান, বাগেরহাট জেলাধীণ ৯টি থানা ও পুলিশ ফাঁড়িতে কর্মরত সকল কর্মকর্তাদের কাজের গতি বাড়ানো ও সেবা গ্রহণকারীদের সেবার মান বাড়ানোর লক্ষ্যে প্রতি মাসিক অপরাধ সভায় এ সম্মাননা প্রদান অব্যাহত থাকবে

সংবাদটি শেয়ার করুন
  • 4
    Shares


এই বিভাগের আরো খবর