• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৮:২৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতির মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : শনিবার, ১৯ জুন ২০২১ | ৯:৪৫ pm
                             
                                 

বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও প্রবিন আইনজীবী এ্যাড: এম ডি মোজ্জাফ্ফর হোসেনের মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৯জুন) প্রেসক্লাবে আয়োজনে ও ক্লাবের অডিটরিয়ামে এই শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নীহার রঞ্জন সাহার সভাপতিত্বে ও সাবেক সভাপতি আহাদ উদ্দিন হায়দার এর সঞ্চালনায় অনুষ্ঠিত শোক সভা উপস্থিত ছিলেন বাগেরহাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাগেরহাট ২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্জ এ্যাড: মীর শওকাত আলী বাদশা,সাধারন সম্পাদক তালুকদার আব্দুল বাকী, সহ সভাপতি নকিব সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক শেখ আজমল হোসেন,অর্থ সম্পাদক মোল্লা মাসুদুল হক,দপ্তর সম্পাদক এম হেদায়েত হোসাইন,আইসিটি সম্পাদক তরফদার রবিউল ইসলাম,ক্রিড়া সম্পাদক এস এম রাজ,নির্বাহী সদস্য শেখ আহসানুল করিম, মো. দেলোয়ার হোসেন, ইয়ামীন আলী, মো. সামসুর রহমান,ফকির হাচান আলী,ক্লাবের পেস ক্লাবের সাবেক সহসভাপতি মোল্লা আব্দুর রব,মোয়াজ্জেম হোসেন মজনু,সাবেক সাধারন সম্পাদক মো. কামরুজ্জামান,বিষ্ণু প্রসাদ চক্রবর্তী,এম আকবার টুটুল,নিয়ামুল হাদি রানা,মীর জায়েসী আশরাফি জেমসসহ ক্লাবের অন্যন্যে সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন
উল্লেখ, গত বুধবার (১৬ জুন) সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।উক্ত স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানে বাগেরহাট প্রেসক্লাবের সদস্যগণ অংশগ্রহন করেন। প্রবিন এই আইনজীবী জীবদ্দশায় এ্যাড: এমডি মোজাফফর হোসেন বাগেরহাট জেলা আইনজীবী সমিতির সভাপতি, বাগেরহাট জেলা পুলিশিং কমিটির সভাপতি,বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি,বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কেন্দ্রীয় কমিটির সদস্য,বাগেরহাট ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।বাগেরহাট জেলা বিএনপিরও প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন এই প্রবীন আ্ইনজীবী।এছাড়াও বাগেরহাটের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন এই গুনি ব্যক্তি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর