• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০:০১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

বাসেদ বেপারীর পক্ষ থেকে বেতকা ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা

মো: রনি শেখ, টঙ্গীবাড়ি (মুন্সিগঞ্জ)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৩১ জুলাই ২০২০ | ৬:৩১ pm
                             
                                 

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বেতকা ইউনিয়ন বাসী সহ দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন খিলপাড়া গ্রামের বিসিস্ট ব্যবসায়ী ও সমাজ আবদুল বাসেদ বেপারী।

শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, প্রিয় বেতকা ইউনিয়ন বাসী ‘আস্সালামু আলাইকুম, আমি আবদুুল বাসেদ বেপারী ,বছর ঘুরে আবার পবিত্র ঈদুল আজহা আমাদের মাঝে এসেছে। আমি পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আপনাদের এবং আপনাদের পরিবারের সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।

তিনি আশা প্রকাশ করেন যে, করোনাভাইরাস মহামারীর সব অন্ধকার কাটিয়ে ঈদুল আজহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে। আবদুুল বাসেদ বেপারী ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে বেতকা ইউনিয়ন বাসী, দেশ ও জনগণের কল্যাণে আত্মনিয়োগ করার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।

সবশেষে তিনি মহামারী করোনাভাইরাসের বিস্তার বন্ধে স্বাস্থ্য নির্দেশিকাগুলো যথাযথভাবে অনুসরণ করার জন্য সকলকে ঈদের আনন্দ ভাগাাভাগি করে নিতে অনুরোধ করেন এবং বেতকা ইউনিয়ন বাসীকে উদ্দেশে বলেন, ‘ আপনারা ভাল থাকুন এবং সুরক্ষিত থাকুন, ঈদ মোবারক!’

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর