• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:০৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

মাদারীপুর শহরে টু লেন সড়কের রং সাইডে যাত্রী পরিবহন

বাসের চাপায় পথচারী নিহত, প্রতিবাদে বাসে অগ্নিসংযোগ

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : সোমবার, ১ ফেব্রুয়ারী ২০২১ | ১০:৪৫ pm
                             
                                 

 মাদারীপুর শহরের টু লেন সড়কের রং সাইড দিয়ে একটি যাত্রীবাহী পরিবহনের ফারুক মুন্সী (৩৯) নামে চাপায় এক পথচারী নিহত হওয়ার প্রতিবাদে স্থানীয় বিক্ষুব্ধরা বাসটিতে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দিয়েছে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের স্টেশনের আগুনকর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে।

ঘটনাটি সোমবার বিকেল সাড়ে ৩ টার দিকে জেলা জজ ও দায়রা আদালত কার্যালয়ের সামনের সড়কে ঘটেছে।

নিহত ফারুক মুন্সী রাজৈর উপজেলার দক্ষিণ বিদ্যানন্দী গ্রামের জাফর মুন্সীর ছেলে বলে জানিয়েছে পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মোহম্মদ কামরুল ইসলাম মিয়া বলেন, বিকেল সাড়ে ৩ টার দিকে মাদারীপুর শহর থেকে কালকিনি উপজেলার ভুরঘাটা বাসস্ট্যান্ডের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি তুরান মটরস নামের একটি যাত্রীবাহী লোকাল পরিবহন জেলা ও দায়রা জজ আদালতের সামনে দিয়ে শহরের টু লেন বিশিষ্ট শেখ হাসিনা আঞ্চলিক মহাসড়কের রং সাইড দিয়ে যাওয়ার সময় ফারুক মুন্সী নামের এক পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলেই ওই ব্যক্তি নিহত হয়। পরে স্থানীয় বিক্ষুব্ধ জনগণ প্রতিবাদে বাসটিতে তাৎক্ষনিক আগুন লাগিয়ে দেয়; এতে বাসটির ভেতরের ও বাইরে অনেক অংশ পুড়ে যায়। পরে ফায়ার সার্ভিসের আগুন নিয়ন্ত্রণ কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এবং সড়কটিতে যান চলাচল স্বাভাবিক করে দেওয়া হয়।

এদিক মাদারীপুর জেলা বাস ও মিনি বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মফিজ হাওলাদার বলেন, আজ মাদারীপুর পৌর নির্বাচনের বিভিন্ন কাউন্সিলসর প্রার্থীরা সমর্থকদের নিয়ে নির্বাচন অফিসে কাগজপত্র জমা দিতে আসলে বাস চালক যাত্রীদের কথা ভেবে রং সাইড দিয়ে বের হয়ে যাওয়ার চেষ্টা করলে এই ঘটনাটি ঘটে। আমরা বিষয়টি সঠিক তদন্ত করে নিরপেক্ষ ব্যবস্থা গ্রহণের দাবী করছি।

সংবাদটি শেয়ার করুন
  • 5
    Shares


এই বিভাগের আরো খবর