• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

বাড়িতে সযত্নে গাঁজা গাছদুটি পালছিলেন আজিবার

আনোয়ার হোসেন, (মনিরামপুর) যশোর
প্রকাশ হয়েছে : বুধবার, ১৬ জুন ২০২১ | ৪:৩৪ pm
                             
                                 

যশোরের মণিরামপুরের সুন্দলপুর গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী আজিবার খাঁ (৩৬)। দীর্ঘদিন তিনি মাদক ব্যবসার সাথে জড়িত। এই ব্যবসায়ী নিজ বাড়ির টিউবওয়েলর পাশে ঘেরা জায়গায় দুটি গাঁজা গাছ চাষ করছিলেন। সবার অলক্ষ্যে তিনি গাছ দুটির যত্ন নিয়ে আসলেও পুলিশের চোখ এড়াতে পারেননি। অবশেষে মঙ্গলবার (১৫জুন) রাতে গাছ দুটিসহ আজিবার খাঁকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন এএসআই রাজু আহম্মেদ।
এই ঘটনায় আজিবারের বিরুদ্ধে মণিরামপুর থানায় মামলা হয়েছে। তিনি সুন্দলপুর গ্রামের মৃত আবুল খাঁর ছেলে।
মণিরামপুর থানার এএসআই রাজু আহম্মেদ বলেন, আজিবার বহুদিনধরে মাদক ব্যবসার সাথে জড়িত। সে নিজ বাড়ির কলপাড়ে চারপাশ ঘিরে পাঁচ ফুট ও দুই ফুট উচ্চতার দুটি গাঁজা গাছ পুষছিল। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যারাতে তাকে বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পরে সে নিজে গাছদুটি তুলে এনেছে।
আজিবারকে মাদক আইনে মামলা দিয়ে বুধবার (১৬জুন) দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে, বলেন পুলিশের এই এএসআই।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর