• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:৫৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

মানবিক যুবলীগের ব্যানারে লক্ষ্মীপুরে

বায়েজীদ ভূঁইয়ার রান্না করা খাবার পেল ৫’শ অসহায় মানুষ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শনিবার, ১০ জুলাই ২০২১ | ৪:৫০ pm
                             
                                 

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নির্দেশে করোনার এই মহাসংকটে ৫০০ অসহায় ও দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া। তিনি লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক ছিলেন।

১০ জুলাই শনিবার দুপুরে মানবিক যুবলীগের ব্যানারে লক্ষ্মীপুরের রায়পুর বাসস্ট্যান্ড এলাকায় এ খাবার বিতরণ করা হয়। এছাড়া করোনা রোগীদের জন্য ব্যক্তিগত উদ্যোগে বিনামূল্যে অক্সিজেন সেবা দিয়ে যাচ্ছেন জেলা যুবলীগের সাবেক এ নেতা। এসময় যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক বায়েজীদ ভূঁইয়া বলেন, মানুষের জীবন রক্ষার্থে সরকার লকডাউন দিয়ে আসছে। এই লকডাউনে যেন কর্মহীন, অসহায়, দুঃস্থ মানুষ খাদ্য কষ্টে না ভোগে সে জন্য মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নির্দেশে আমার ব্যক্তিগত পক্ষ থেকে রান্না করা খাবার ও অন্যান্য সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। শুধু তাই নয় করোনার এই তৃতীয় ঢেউয়ে যখন রোগীদের অক্সিজেন সমস্যা দেখা দিয়েছে তখন বিনামূল্যে অক্সিজেন সেবা দিয়ে আসছি। হটলাইনে ফোন দিলেই অক্সিজেন সিলিন্ডার নিয়ে ছুটে যাচ্ছেন আমার নিয়োজিত যুবলীগের স্বেচ্চাসেবীরা। হটলাইন নাম্বার ০১৩০০০৩৭২০৪। করোনাকালে লক্ষ্মীপুরের বিভিন্ন এলাকায় এই আয়োজন অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর