• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

বিএনপি তার রাজনীতির খেল হারিয়ে ফেলেছে: লক্ষ্মীপুরে নানক

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শনিবার, ১৯ জুন ২০২১ | ৭:০৮ pm
                             
                                 

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি আজ নির্বাচনে অংশ গ্রহণ করে না, তারা তাদের রাজনীতির খেল হারিয়ে ফেলেছে। তারা ভুলের সাগরে হাবুডুবু খাচ্ছে। বিএনপি আজ নেতৃত্বহীন ও অস্তীত্বহীন হয়ে পড়েছে। ২০০৮ সাল থেকে বিএনপি যে নৈরাজ্যের পথে পা বাড়িয়েছে সে নৈরাজ্যকর পরিস্থিতির কারণে বিএনপির অপমৃত্যু হতে বাধ্য।

শনিবার (১৯ জুন) দুপুরে লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনের উপ-নির্বাচন উপলক্ষে লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত নির্বাচনী মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামীলীগের এই নেতা।

এ সময় নানক বলেন, একটা কথা আমরা বার বার বলে আসছি এখনো বলছি, বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করার মতো জনগণের প্রতি আস্থা বিশ্বাস তারা হারিয়ে ফেলেছে। সে কারণে বিএনপি আজ জনরায়কে ভয় পায়, আর জনগণকে ভয় পায় বলেই বিএনপি উপ-নির্বাচন এবং স্থানীয় সরকার নির্বাচনে অংশ গ্রহণ করতে আতঙ্কবোধ করে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে আরো সুসংগঠিত করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। শুধু উপ-নির্বাচনেই নয় আগামী সংসদ নির্বাচনেও শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরে নৌকাকে বিজয়ী করতে হবে।
লক্ষ্মীপুর-২ আসনের এমপি প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় এ মতবিনিময় সভায় জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিঙ্কু সভাপতিত্ব এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলটির কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সেলিম মাহমুদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ও পৌর মেয়র আবু তাহের, মোজাম্মেল হক মিলন, মোজাম্মেল হায়দার মাসুম, নুরুল হুদা পাটোয়ারী, অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, মোমিন পাটোয়ারী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর