• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:১৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

বিকাশ প্রতারণা: লক্ষ্মীপুরে ব্যবসায়ীর অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শনিবার, ২৩ জানুয়ারী ২০২১ | ৭:২৮ pm
                             
                                 

বিকাশ কর্মীর নম্বর ও বিকাশের হেল্পলাইন নম্বর থেকে ফোন করে লক্ষ্মীপুরে এক ব্যবসায়ীর ৭৪ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে লক্ষ্মীপুর সদর উপজেলার পিয়ারাপুর এলাকায়। ভুক্তভোগী আখলাকুর রহমান ফুয়াদ একজন ক্ষুদ্র ব্যবসায়ী। একই সঙ্গে তিনি বিকাশ এজেন্ট। তিনি উপজেলার পিয়ারাপুর ধইঞ্চা মার্কেট এলাকায় ব্যবসা করেন।

ভুক্তভোগী ফুয়াদ জানান, ২৩ জানুয়ারি শনিবার দুপুর ২:২০ মিনিটের সময় বিকাশের অফিস নাম্বার (০১৭০০৭***০২) থেকে ফোন করে বিকাশের অফিস থেকে কিছু তথ্য চাইবে মর্মে জানায়। তাদের প্রতারক ভেবে রিপ্লাই কল দিলে ওই ব্যক্তি রিসিভড করে তথ্য দেওয়ার জন্য আমাকে বলে। এর কিছুক্ষণ পর বিকাশের সাহায্য কেন্দ্রের নম্বর (১৬২৪৭) থেকে ফোন করে আমার কাছ থেকে বেশ কিছু তথ্য নেন। এর পরপরই তার এজেন্ট নম্বরের অ্যাকাউন্টে থাকা ৭৪ হাজার টাকা প্রতারকরা নিয়ে যায়। তিনি আরও জানান, বিকাশ এজেন্ট একাউন্টটি তার স্ত্রী মাহমুদা ফেরদাউসের নামে রয়েছে।
এনিয়ে লক্ষ্মীপুর সদর থানায় অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ফুুুুয়াদ।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর