• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৪৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

বিরামপুরে অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার

এম আই তানিম, বিরামপুর (দিনাজপুর)
প্রকাশ হয়েছে : শনিবার, ১২ জুন ২০২১ | ৮:২৯ pm
                             
                                 

দিনাজপুরের বিরামপুরে রেজাউল করিম (৩৭) নামের এক যুবককে গলাকেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। ধারণা করা হচ্ছে রাতের আঁধারে দূর্বৃত্তরা তাকে হত্যা করেছে।

শনিবার(১২ জুন) সকালে পৌরশহরের শিমুলতলী গড়ের পাড় রাস্তার ওপর থেকে রেজাউলের গলাকাটা মরদেহটি উদ্ধার করেছে বিরামপুর থানা পুলিশ। নিহত রেজাউল উপজেলার শান্তি নগর এলাকার মৃত রজব আলীর ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে থানাপুলিশের পরিদর্শক (তদন্ত) মতিয়ার রহমান বলেন,রেজাউল করিম দীর্ঘদিন ধরে শহরের অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। রাতের আঁধারে কে বা কারা তাকে গলাকেটে হত্যা করে মরদেহটি রাস্তার ওপর ফেলে রেখে চলে যান। সকালে স্থানীয়দের দেয়া খবরে পুলিশ ঘটনাস্থলে উপাস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে।
বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুমন কুমার মহন্ত বলেন, রেজাউল করিম পেশায় একজন অটোরিকশা চালক। রাতের আধাঁরে তাকে কে বা কারা গলাকেটে হত্যা করে। পুলিশ তার মরদেহটি রাস্তার ওপর থেকে উদ্ধার করেছে। রেজাউলের ব্যবহৃত ব্যাটারিচালিত অটোরিকশা ও মোবাইল ফোন ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে।
মরদেহটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর