• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:৫৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

বিরামপুরে ফেনসিডিলসহ দম্পতি আটক

এম আই তানিম, বিরামপুর (দিনাজপুর)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৯ জুন ২০২১ | ৮:১৩ pm
                             
                                 

দিনাজপুরের বিরামপুরে নিজ বাড়িতে ফেনসিডিল বিক্রির অভিযোগে পুলিশ আতিয়ার রহমান ও লাভলী বেগম নামের এক দম্পতিকে আটক করেছে।

সোমবার (২৮ জুন) সন্ধ্যায় উপজেলার কাটলা ইউনিয়নের উত্তর দাউদপুর গ্রামের নিজ বাড়ি থেকে আতিয়ার রহমান (৩৫) ও তার স্ত্রী লাভলী বেগম (২৮) কে আটক করা হয়। আতিয়ার রহমান ওই গ্রামের আজিজুল মিস্ত্রির ছেলে। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

বিরামপুর থানার এসআই নূর আলম সিদ্দিক জানান, আতিয়ার রহমান ও তার স্ত্রী দীর্ঘদিন থেকে নিজ বাড়িতে ফেনসিডিল বিক্রি করে আসছেন এমন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় বাড়িটি ঘিরে ফেলে পুলিশ। পরে সঙ্গীয় নারী পুলিশকে নিয়ে বাড়িটি তল্লাশি করা হয়। এসময় আতিয়ার ফেনসিডিল ভর্তি একটি ব্যাগ নিয়ে পালানোর সময় তাকে হাতেনাতে আটক করা হয়। পরে তার স্ত্রী লাভলী বেগমের দেহ তল্লাশি করে শরীরে বিশেষভাবে লুকিয়ে রাখা ১০ বোতল ফেনসিডিল এবং আতিয়ারের কোমরে থাকা ৭০ হাজার নগদ টাকা উদ্ধার করা হয়।

এই বিষয়ে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন,নিজ বাড়িতে ফেনসিডিল ক্রয় বিক্রয়ের অভিযোগে আতিয়ার রহমান ও লাভলী বেগম নামের এক দম্পতিকে আটক করা হয়েছে। তাদের শরীর এবং ব্যাগে থাকা ৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। ফেনসিডিল বিক্রয়ের নগদ ৭০ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় ওই দম্পতির নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর