• রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:৫৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

বিরামপুর স্যানেটারি-হার্ডওয়ার দোকান মালিক সমিতির কমিটি গঠন

এম আই তানিম, বিরামপুর (দিনাজপুর)
প্রকাশ হয়েছে : সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১ | ৮:০১ pm
                             
                                 

বিরামপুর স্যানেটারি-হার্ডওয়ার দোকান মালিক সমিতির দি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। এই উপলক্ষে রবিবার (২১ ফেব্রুয়ারি) রাতে বিরামপুর পুরাতন বাজারের স্যানেটারি-হার্ডওয়ার দোকান মালিক সমিতির অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বিরামপুরের স্যানেটারি-হার্ডওয়ার দোকান মাকিলগণের উপস্থিতিতে সকলের সর্বসম্মতিক্রমে মেসার্স মফিজ উদ্দিন আহমেদ এর স্বত্বাধিকারী মো. আনোয়ারুল কবির সাবু কে সভাপতি ও মেসার্স তানিম স্যানেটারী এন্ড ডোর কর্নার এর স্বত্বাধিকারী এম আই তানিম কে সাধারণ সম্পাদক করে একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
কার্যনির্বাহী কমিটির অন্য পদে দায়িত্বপ্রাপ্তরা হলেনঃ সহ-সভাপতি মো. মনির হোসেন (মেসার্স মনির হার্ডওয়ার),সহ-সভাপতি মো. আবু বক্কর ছিদ্দিক (মেসার্স নাজমা স্যানেটারী এন্ড টাইলস),সহ-সাধারণ সম্পাদক মো. সালাম (মেসার্স সালাম হার্ডওয়ার এন্ড স্যানেটারী), সাংগঠনিক সম্পাদক মো. শাকিল (মেসার্স বিসমিল্লাহ্ ট্রেডার্স),দপ্তর সম্পাদক মো. শফিকুল ইসলাম (মেসার্স শফিকুল হার্ডওয়ার এন্ড স্যানেটারী), কোষাধ্যক্ষ মো. মোজাম্মেল সরকার (মেসার্স সরকার ট্রেডার্স),প্রচার সম্পাদক মো. শফিকুল ইসলাম সরকার (মেসার্স থ্রীস্টার স্যানেটারী এন্ড মেশিনারীজ) । এছাড়া কার্যনির্বাহী সদস্য-১ মো. আনোয়ার হোসেন (মেসার্স আনোয়ার ট্রেডার্স) এবং কার্যনির্বাহী সদস্য-২ মো. আলী (মেসার্স আলী হার্ডওয়ার) ।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর