• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুলের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া

সাইফুল ইসলাম তরফদার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১ | ৬:৫৬ pm
                             
                                 

ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকা এর নির্বাহী সভাপতি, বৃহত্তর ময়মনসিংহ সমিতি ঢাকার সহ-সভাপতি (সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, সাধারণ সম্পাদক), জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সহ-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহ্ফিজুর রহমান বাবুল এর রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার বাদ আসর ঢাকার রমনায় আইইবিতে অনুষ্ঠিত বিশেষ দোয়ার আয়োজন করে ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকা।

সমিতির সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্বা আ: কুদ্দুস খানের সভাপতিত্বে ও সমিতির যুগ্ম মহা সচিব এম এ মান্নানের পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় রোগমুক্তি কামনা, সাংগঠনিক কার্যক্রম ও রাজনৈতিক কর্মৎপরতার বিষয়ে প্রশংসা করে সমিতির নেতৃবৃন্দের মাঝে বক্তব্য রাখেন সহ সভাপতি ও ময়মনসিংহ জিলা সমিতি ঢাকা’র সভাপতি শিল্পপতি সালাউদ্দিন হুমায়ুন, অতি: মহাসচিব মো: হেলাল উদ্দীন, কবি লিলি হক, লতিফুল ইসলাম নিপুল, রীনাপন্ডিত, আক্কাসুর রহমান আকাশ, মো: আনোয়ার হোসেন, কৃষিবিদ রফিক চৌধুরী, সাইফউদ্দিন করিম মুন্না, কামরুজ্জামান মামুন, মাহরুজ তালাল দাইয়ান, আমিনুল ইসলাম, ফজর আলী (মো: আলী), ইঞ্জি. এরশাদ, সাইফুল ইসলাম ও সাদত সহ সমিতির নেতৃবৃন্দ। স্বাগত ব্যক্তব্য রাখেন-সমিতির মহা- সচিব তত্ত্বাবধায়ক ইঞ্জি. আ: রাজ্জাক।

দ্বিতীয় পর্বে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন আইইবিরমনা জামে মসজিদের পেশ ইমাম মুফতি মাওলানা সাইফুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন
  • 7
    Shares


এই বিভাগের আরো খবর