• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:১৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

বেস্ট প্রেসিডেন্ট আ্যওয়ার্ড পেলেন লক্ষ্মীপুরের আসাদুজ্জামান

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : বুধবার, ৭ জুলাই ২০২১ | ১২:১৪ am
                             
                                 

রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮২ এর ২০২০-২১ রোটারি বছরের কার্যক্রম মূল্যায়নে বেস্ট প্রেসিডেন্ট অ্যাওয়ার্ড পেয়েছেন রোটারী ক্লাব অব লক্ষ্মীপুরের সভাপতি মো: আসাদুজ্জামান চৌধুরী।

গত শনিবার (২৬ জুন) চট্রগ্রাম নগরীর পাঁচ তারকা হোটেল র‌্যাডিসন ব্লু’তে আয়োজিত বাৎসরিক পুরষ্কার প্রদান অনুষ্ঠানে জেলা গভর্নর ডা. বেলাল উদ্দীন আহমেদ এ পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ।

ক্লাবের অর্জিত পুরষ্কার গুলোর মধ্যে রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২ এর ১৬৮টি ক্লাব প্রেসিডেন্টদের (২০২০-২১) মধ্যে ১০জনকে বেস্ট প্রেসিডেন্ট নির্বাচিত করা হয়। এর মধ্যে লক্ষ্মীপুরের আসাদুজ্জামান চৌধুরী বেস্ট প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। এছাড়াও মিডিয়া কাভারেজ ও ইয়ার লান্সিং এ রোটারী ক্লাব অব লক্ষ্মীপুর শ্রেষ্ঠ নির্বাচিত হয়।

অর্জনগুলোর মধ্যে গ্রেড-১ প্রেসিডেন্ট, কোভিড-১৯ প্যান্ডামিকে অনুকরণীয় সেবা, বৃক্ষরোপন, ক্লাব সার্ভিস ও ডিস্ট্রিক্ট কনফারেন্সে অনন্য সাপোর্ট। বৈশ্বিক এই মহামারির সময়ে রোটারিয়ান আসাদুজ্জামানের নেতৃত্বে সমাজ ও মানবিকতার সেবায় সক্রিয় ছিল রোটারি ক্লাব অব লক্ষ্মীপুর।

সংবাদটি শেয়ার করুন
  • 326
    Shares


এই বিভাগের আরো খবর