• বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:৪১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

বোরহানউদ্দিনে কর্মহীনদের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করলে এমপি মুকুল

কাজী আল-আমিন, বোরহানউদ্দিন(ভোলা)
প্রকাশ হয়েছে : রবিবার, ৩ মে ২০২০ | ১০:১৭ pm
                             
                                 

 ভোলার বোরহানউদ্দিন উপজেলায় করোনার কারণে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র সাড়ে তিন হাজার পরিবারের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ শুরু করেছেন ভোলা-২ (বোরহানউদ্দিন-দৌলতখান) আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

রবিবার ২য় দফায় সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার পক্ষিয়া, কুতুবা ও টবগী ইউনিয়নের সাড়ে তিন হাজার পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা তুলে দেন। ওই সময় ত্রান বিতরণ কার্যক্রম দেখভাল ও সমন্বয়কারী হিসেবে ভোলা জেলার দায়িত্বপ্রাপ্ত পরিকল্পনা কমিশনের অর্থসামাজিক ও অবকাঠামো বিভাগের সচিব আবুল কালাম আজাদ উপস্থিত থেকে করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপ বাস্তবায়নের আহ্বান জানান।

সাংসদ আলী আজম মুকুল জানান, পবিত্র মাহে রমজানে আমার নির্বাচনী এলাকায় যাতে একজন দরিদ্র মানুষও অভুক্ত না থাকে এজন্য তৃতীয় পর্যায়ে আমার ব্যক্তিগত তহবিল থেকে বোরহানউদ্দিন ও দৌলতখানের ২০ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেয়া হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, চাল, ডাল, তেল, আলু, চিনি, চিড়া ও সাবান মিলিয়ে একটি প্যাকেজ প্রতিটি দরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। ওই সময় উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী ও উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর