• বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:০৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

বোয়ালমারীতে আট বছরের শিশু ধর্ষণ চেষ্টা, গ্রেফতার-১

আল মামুন রনী, বোয়ালমারী (ফরিদপুর)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল ২০২১ | ৪:২৪ pm
                             
                                 

ফরিদপুরের বোয়ালমারীতে ৮ বছরের এক শিশু ধর্ষণচেষ্টা মামলার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তির নাম ইউনুচ শেখ (৫০)। তাকে পার্শ্ববর্তী উপজেলা গোপালগঞ্জের কাশিয়ানি থেকে গ্রেফতার করে বৃহস্পতিবার ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
বোয়ালমারী থানা সূত্রে জানা গেছে, ধর্ষণচেষ্টার অভিযোগে ইউনুস শেখের বিরুদ্ধে বোয়ালমারী থানায় ১৭ এপ্রিল মামলার পর থেকে তিনি পলাতক ছিলেন। বুধবার (২৮ এপ্রিল) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পার্শ্ববর্তী গোপালগঞ্জের কাশিয়ানী থানার কালনাঘাট এলাকার একটি স’মিল থেকে বোয়ালমারী থানা পুলিশ তাকে গ্রেফতার করে।
উল্লেখ্য, বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের কামারগ্রাম পশ্চিমপাড়া নিবাসী আট বছরের এক শিশুকে গত ১৬ এপ্রিল বাড়ির পাশের বারাসিয়া নদীতে গোসল করার সময় একই গ্রামের মো. ইউনুস শেখ (৫০) ওই মেয়েটিকে পার্শ্ববর্তী রায়পুর শ্মশানের কাছের এক বাগানে নিয়ে জীবন নাশের হুমকি দিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ ঘটনায় পরেরদিন ওই শিশুটির মা বাদি হয়ে বোয়ালমারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ এর ৪ এর খ ধারায় ধর্ষণচেষ্টার মামলা করেন।
এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইন চার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার ইউনুস শেখকে গোপালগঞ্জের কাশিয়ানি থেকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার তাকে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 9
    Shares


এই বিভাগের আরো খবর