• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

জনতার হাতে আটক দুই

বোয়ালমারীতে ইজিবাইকের থামিয়ে ছিনতাই

আল মামুন রনী, বোয়ালমারী (ফরিদপুর)
প্রকাশ হয়েছে : রবিবার, ১১ জুলাই ২০২১ | ৯:৩৮ pm
                             
                                 

ফরিদপুরের বোয়ালমারীতে চলন্ত ইজিবাইক থামিয়ে এক গৃহবধূর নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় দুই ছিনতাইকারীকে আটক করেছে এলাকাবাসী। এ সময় এক ছিনতাইকারী পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় বোয়ালমারী থানায় ভুক্তভোগী গৃহবধূর পিতা বাদী হয়ে মামলা করেছেন।
মামলা সূত্রে জানা যায়, শনিবার (১০ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে মোসান্মাৎ সাদিয়া (২৬) নামের ওই গৃহবধূ তার শ্বশুরবাড়ি উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী থেকে ইজিবাইকে করে বাবার বাড়ি ঘোষপুর ইউনিয়নের চরদৈতরকাঠি গ্রামে যাচ্ছিলেন। ওই গ্রামের নান্নু মেম্বারের বাড়ির সামনে পৌঁছালে মোটরসাইকেল আরোহী তিন ছিনতাইকারী ইজিবাইকের গতিরোধ করে সাদিয়ার কাছে থাকা নগদ ৪০ হাজার টাকা, একটি স্বর্ণের চেইন, আংটি ও একজোড়া বালা ছিনতাই করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় স্থানীয় জনতা ধাওয়া দিয়ে পাশ্ববর্তী ময়না ইউনিয়নের হাটখোলারচর মাদ্রাসার সামনে থেকে দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে। আটককৃত ছিনতাইকারীরা হলেন বোয়ালমারী পৌরসভার দক্ষিণ কামারগ্রামের জিয়াউর রহমানের ছেলে জিহাদ শেখ (২০) এবং মোতাহের বিশ্বাসের ছেলে মো. রাকিব বিশ্বাস (২১)। অপর ছিনতাইকারী মতিয়ার শেখের ছেলে আলামিন শেখ (২১) দ্রুত মোটরসাইকেল চালিয়ে পালিয়ে যায়।
এ ঘটনায় ওই গৃহবধূর বাবা আব্দুল মান্নান শেখ (৬৯) বাদি হয়ে শনিবার (১০ জুলাই) রাতে বোয়ালমারী থানায় তিনজনকে আসামি করে দ্রুত বিচার আইনে একটি মামলা করেছেন। মামলা নং ২। আটককৃত দুই ছিনতাইকারীকে রবিবার দুপুরে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, আটককৃত দুই ছিনতাইকারীকে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। অপর ছিনতাইকারী আলামিন শেখকে আটকের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর