• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০২:২৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

বোয়ালমারীতে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

আল মামুন রনী, বোয়ালমারী (ফরিদপুর)
প্রকাশ হয়েছে : বুধবার, ১৪ জুলাই ২০২১ | ৯:৫০ pm
                             
                                 

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী বাজার থেকে মঙ্গলবার (১৩ জুলাই) রাত দেড়টার দিকে হাসিব মোল্যা (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে ৩২৪ পিচ ইয়াবা বড়িসহ আটক করে স্থানীয় জনতা। আটকৃত হাসিব মোল্যা সাতৈর ইউনিয়নের বেড়াদি গ্রামের আক্কাচ মোল্যার ছেলে। এ ঘটনায় বোয়ালমারী থানার এসআই সরোয়ার হোসেন বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেছেন। থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত দেড়টার দিকে হাসিব মোল্যা ইয়াবাসহ কাদিরদী বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মাঝকান্দি ভাটিয়াপাড়া সড়কের উপর অবস্থান করে।

এ সময় স্থানীয় জনতা তার পকেটে থাকা ইয়াবা বড়ি দেখে তাকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে হাসিব মোল্যাকে আটক করে এবং তার কাছ থেকে ৩২৪ পিচ ইয়াবা বড়ি উদ্ধার করে। এ ব্যাপারে মামলার বাদি এসআই সরোয়ার হোসেন বলেন, হাসিব মোল্যার নামে মাদক মামলা করা হয়েছে। বুধবার তাকে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর