• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১১:৫৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
কোভিড-১৯ ভ্যাকসিন নিলেন শেখ হাসিনা লালপুরে প্রতীক বরাদ্দের পর জমে উঠেছে লালপুর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন বাগেরহাটে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেয়ে খুশি মুক্তিযোদ্ধা রতন বিশ্বাস বোয়ালমারীতে ফসলি জমি থেকে মাটি কাটায় ইটভাটাকে জরিমানা সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার বোয়ালমারীতে পূর্ব শত্রুতার জের ধরে হামলা আহত ১ শ্যামনগরে ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদ্যাপনে প্রস্ততি সভা গৌরীপুরে কৃষি কর্মকর্তা হাবিবুল ইসলামের বিদায় সংবর্ধনা সিংগাইর কলেজের ভিপি মিরু হত্যার বিচারের দাবীতে মানববন্ধন গৌরীপুরে নব-নির্বাচিত পৌর মেয়র সৈয়দ রফিককে সংবর্ধনা

বোয়ালমারীতে জনতার হাতে ইয়াবাখোর আটক

আল মামুন রনী, বোয়ালমারী (ফরিদপুর)
প্রকাশ হয়েছে : শনিবার, ৬ ফেব্রুয়ারী ২০২১ | ৭:২৩ pm
                             
                                 

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সদর ইউনিয়নের সোতাশী গ্রাম থেকে এক মাদক কারবারির বাড়ি থেকে ইয়াবা ক্রয় করে বের হওয়ার সময় এক ইয়াবাখোরকে আটক করেছে স্থানীয় জনগণ। ঘটনাটি ঘটেছে শনিবার বিকালে। ঘটনার পর থেকে মাদক কারবারি পলাতক। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।
বোয়ালমারী সদর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড মেম্বার কাজী মতি জানান, বোয়ালমারী সদর ইউনিয়নের সোতাশী পূর্ব পাড়া গ্রামের কালা পাচু শেখের ছেলে আলমগীর শেখ দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছে। শনিবার বেলা ১২ টার দিকে সোতাশী পূর্বপাড়া খাদিজাতুল জান্নাতুল কোবরা মহিলা মাদ্রাসার নিকট থেকে একই ইউনিয়নের মোহনপুর গ্রামের আবজাল মৃধার ছেলে রিপন মৃধাকে দুটি ইয়াবাসহ স্থানীয় জনগণ আটক করে পুলিশে সোপর্দ করে।
ঘটনার পর মাদক কারবারি আলমগীর শেখ গা ঢাকা দিয়েছেন।
বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নুরুল আলম বলেন, ইয়াবাক্রেতা রিপন মৃধাকে আটক করা হয়েছে। মাদক কারবারি আলমগীর পালিয়ে গেছে, তাকে আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন
  • 12
    Shares


এই বিভাগের আরো খবর