• সোমবার, ১৪ জুন ২০২১, ০২:০৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

বোয়ালমারীতে তিন তরমুজ ব্যবসায়ীকে জরিমানা

আল মামুন রনী, বোয়ালমারী (ফরিদপুর)
প্রকাশ হয়েছে : বুধবার, ২৮ এপ্রিল ২০২১ | ৪:৩৯ pm
                             
                                 

ফরিদপুরের বোয়ালমারীতে কেজিতে তরমুজ বিক্রির অপরাধে তিন তরমুজ ব্যবমায়ীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে ভ্রাম্যমাণ আদালতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়া হক এ জরিমানা করেন। এ সময় তিনি তরমুজ ব্যবসায়ীদের কেজিতে বিক্রি বন্ধ করে পিস হিসেবে বিক্রির নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, তরমুজ ব্যবসায়ীরা তরমুজ পিস হিসেবে বিক্রি না করে ৫০/৬০ টাকা কেজিতে বিক্রি করছিল। এনিয়ে এলাকাবাসীর মধ্যে ক্ষোভ বিরাজ করছিল এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক লেখালেখি হচ্ছিল। এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দের নির্দেশে সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষন আইনের ২০০৯ এর ৪৫ ধারায় তরমুজ ব্যবসায়ী বিল্লাল শেখকে ৫০০ টাকা, আফজাল শেখকে ১০০ টাকা ও শাহজাহান মোল্যাকে ৫০০ টাকা জরিমানা করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়া হক বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর