• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১২:৫২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আলফাডাঙ্গায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ ইবি শাখা’র আলোর দিশা বাংলাদেশ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা স্বচ্ছতা গ্রুপের পক্ষ থেকে বেকার যুবককে চটপটি বিক্রির ভ্যানগাড়ি প্রদান লক্ষ্মীপুরে সেলাই মেশিন ও রিকশা বিতরণ মতলবে পুলিশ ও জনসাধারণের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুরে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের’ নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক শাহজাদপরে স্বাস্থ্য সহকারীদৈর কর্ম বিরতি বকশীগঞ্জে অনির্দিষ্টকালের কর্ম বিরতিতে স্বাস্থ্য সহকারীরা কর্ণফুলী নদীর নাব‍্যতা বাড়াতে সমীক্ষা পরিচালনার উদ্যোগ

বোয়ালমারীতে পৌর বিএনপির বর্ধিত সভা

আল মামুন রনী, বোয়ালমারী (ফরিদপুর)
প্রকাশ হয়েছে : শনিবার, ২১ নভেম্বর ২০২০ | ৯:৩৫ pm
                             
                                 

ফরিদপুরের বোয়ালমারীতে পৌর বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যায় বোয়ালমারী জর্জ একাডেমী প্রাঙ্গনে পৌর বিএনপির সভাপতি শেখ আফসার উদ্দিনের সভাপতিত্বে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে ভিডিও কলের মাধ্যমে বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির সদস্য এবং সাবেক সাংসদ শাহ মোঃ আবু জাফর।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খোন্দকার রফিকুল ইসলাম কামাল, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সামচুদ্দিন মিয়া ঝুনু, উপজেলা বিএনপির সদস্য এবং সাবেক মেয়র আ. শুকুর শেখ, উপজেলা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক মুন্সী সিরাজুল ইসলাম, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক মো. ইকরাম হোসেন, মো. জাকির হোসেন, উপজেলা যুবদলের সাবেক সভাপতি সৈয়দ মাহবুবুর রশীদ হেলাল, পৌর কাউন্সিলর মিনহাজুর রহমান লিপন, জেলা যুবদলের সহ সম্পাদক ইমরান হোসাইন প্রমুখ। সভা পরিচালনা করেন পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. রাসেল আহমেদ।

সভায় আসন্ন পৌরসভা নির্বাচন নিয়ে আলোচনা হয়। সভায় অধিকাংশ বক্তা বিগত বিভিন্ন নির্বাচনগুলোতে দলের সিদ্ধান্তের বাইরে অন্য দলের প্রার্থীদের পক্ষে কাজ করেছেন তাদের আসন্ন পৌরসভা নির্বাচনে প্রার্থী না করার আহবান জানানো হয়। সভায় সিদ্ধান্ত হয় শীঘ্রই উপজেলা ও পৌর বিএনপির যৌথ সভায় মেয়র পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করা হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর