• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

বোয়ালমারীতে বাস মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ ;আহত ৫০

আল মামুন রনী, বোয়ালমারী (ফরিদপুর)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ | ৫:৫৪ pm
                             
                                 

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের মুজুরদিয়া নামক স্থানে শুক্রবার (২২ জানুয়ারী) বেলা ২টায় বোয়ালমারী থেকে ছেড়ে যাওয়া ফরিদপুর গামী একটি বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে বাসটি পাশ্ববর্তী খাদে পড়ে যায়। এ সময় বাসে থাকা প্রায় ৫০জন যাত্রী মারাত্মক আহত হয়। আহতদের বোয়ালমারী ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার করে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়।

বোয়ালমারী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন ম্যানেজার মো. ওহিদুজ্জামান খান সাইফুল জানান, বোয়ালমারী থেকে ফরিদপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটিবাস (ফরিদপুর-ব ১১-০০০৬) উপজেলার সাতৈর ইউনিয়নের মুজুরদিয়া ব্রীজে উঠার সময় মাঝকান্দি থেকে ছেড়ে আসা (ঢাকা মেট্রো-চ ৫১-৪০৯৬) একটি মাইক্রো বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। বাসে থাকা প্রায় ৫০ জন যাত্রী মারাত্মক আহত হয়। আহতদের মধ্যে ১৪জনকে উদ্ধার করে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে এনে চিকিৎসা দেওয়া হয়েছে, অন্য আহত যাত্রীরা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডাঃ মাহাবুব আলম বলেন,মারাত্বক আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।চিকিৎসা

সংবাদটি শেয়ার করুন
  • 5
    Shares


এই বিভাগের আরো খবর