• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৯:১৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

বোয়ালমারীতে মাদক, জুয়ার বিরুদ্ধে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল

আল মামুন রনী, বোয়ালমারী (ফরিদপুর)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২ এপ্রিল ২০২১ | ৮:৪৮ pm
                             
                                 

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈরে মাদক, জুয়ার বিরুদ্ধে এক মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল পাঁচটায় সাতৈর ইউনিয়নের ডোবরা গ্রামে অবস্থিত জনতা জুট মিলস লিমিটেডের সামনে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, উপজেলার সাতৈর ইউনিয়নের ডোবরা এলাকায় সম্প্রতি তাস, জুয়া, নেশা, চুরি বেড়ে যাওয়ায় এর প্রতিবাদে এবং জুয়া উৎখাতের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এই মানববন্ধনে এলাকার প্রায় দুই শতাধিক মানুষ অংশ নেয়।

মানববন্ধনে অংশগ্রহণকারীদের মধ্যে উপস্থিত ছিলেন বোয়ালমারী ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি ফারুক বাওয়ালি, বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের ফরিদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আবু সুফিয়ান মৃধা আলিফের উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুর হোসেন তুষার, দাদপুর ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর মফিজ প্রমুখ।

বক্তারা বলেন, জুয়ার কারণে এলাকায় চুরি, ডাকাতি বেড়ে গেছে। এই জুয়া এবং চুরি, ডাকাতি যেকোনো মূল্যে বন্ধ করতে হবে। প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বক্তারা এলাকা থেকে তাস খেলা এবং মদ, জুয়া বন্ধ করতে উদ্যোগী হতে বলেন।

তারা আরো বলেন, বোয়ালমারী ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের ভিকুর বাড়ির পাশের নদীর তীর, ডোবরা জনতা জুট মিলস লিমিটেডের পেছন এবং সদর ইউনিয়নের সৈয়দপুর গ্রামের গোল্ডেন ইটভাটার পাশের ফাঁকা জায়গা থেকে সহজেই মাদক সংগ্রহ করে এলাকার যুবকেরা।
পরে মানববন্ধনে অংশগ্রহণকারীরা এলাকায় বিক্ষোভ মিছিল বের করে।

সংবাদটি শেয়ার করুন
  • 5
    Shares


এই বিভাগের আরো খবর