• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:১০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

বোয়ালমারীতে লকডাউনের ১ম দিনে ৩৭ জনকে ১৮হাজার টাকা জরিমানা

আল মামুন রনী, বোয়ালমারী (ফরিদপুর)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২ জুলাই ২০২১ | ১:১৯ am
                             
                                 

ফরিদপুরের বোয়ালমারীতে সর্বাত্মক লকডাউনের প্রথম দিনে বৃহস্পতিবার (১ জুলাই) কঠোর লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের পৃথক দুটি অভিযানে ৩৭ জনকে ১৮ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়েছে। আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়া হক।

আদালত সূত্রে জানা যায়, সারা দেশে চলমান সর্বাত্মক লকডাউনের প্রথম দিন বৃহস্পতিবার কঠোর লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় ৩৭ জনকে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ এর ২৪ (২) অনুসারে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে। উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ ২৭ জনকে ১০ হাজার ৯০০ টাকা এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হক ১০ জনকে ৭ হাজার ৭০০ টাকা মোট ১৮ হাজার ৬০০ টাকা জরিমানা করে আদায় করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ বলেন, মহামারি করোনার প্রাদুর্ভাব রোধে সারা দেশে দেওয়া কঠোর লকডাউনের বিধি-নিষেধ অমান্য করায় এদেরকে জরিমানা করা হয়েছে।

তিনি আরও জানান, ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর