• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০২:১৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

বোয়ালমারীতে লকডাউনের ২য় দিনে ১১ জনকে ৭ হাজার টাকা জরিমানা

আল মামুন রনী, বোয়ালমারী (ফরিদপুর)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২ জুলাই ২০২১ | ৯:১৬ pm
                             
                                 

ফরিদপুরের বোয়ালমারীতে এক সপ্তাহের কঠোর বা সর্বাত্মক লকডাউনের প্রথম দিন থেকেই কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন। প্রথম দিনের মতো ২য় দিনেও উপজেলার কোন দোকানপাট খোলেনি, চলেনি কোন গণপরিবহন। সর্বাত্মক লকডাউনের প্রথম দিনের মতো দ্বিতীয় দিনেও উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের দুটি টিম উপজেলার বিভিন্ন স্থানে সক্রিয় ছিল। কঠোর লকডাউনের ২য় দিন শুক্রবার লকডাউনের বিধি-নিষেধ অমান্য করায় ১১ জন পথচারী, ব্যবসায়ী এবং মোটরসাইকেল চালককে ভ্রাম্যমাণ আদালতে ৭ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়েছে। এর আগে প্রথম দিন বৃহস্পতিবার লকডাউনের বিধি-নিষেধ অমান্য করায় উপজেলার বিভিন্ন স্থান থেকে ৩৭ জনকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়। এ কারণে জরিমানার ভয়ে লকডাউনের দ্বিতীয় দিন জরুরি প্রয়োজন ছাড়া তেমন কেউ বাইরে বের হয়নি।
কঠোর লকডাউনের প্রথমদিন থেকেই উপজেলার গুরুত্বপূর্ণ মোড়গুলোতে নিরাপত্তা চৌকি বসিয়েছে পুলিশ। বৃহস্পতিবারের মতো শুক্রবারও জরুরি সেবা, ঔষধের দোকান ও কাঁচা বাজার ছাড়া সবধরনের দোকানপাট, মার্কেট ও শপিংমল বন্ধ ছিল। মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কসহ বোয়ালমারীর বিভিন্ন সড়কে টহল দিয়েছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর