• বুধবার, ২৮ জুলাই ২০২১, ১২:১৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

বোয়ালমারীতে সর্বাত্মক লকডাউনের প্রথমদিন কঠোর অবস্থানে প্রশাসন

আল মামুন রনী, বোয়ালমারী (ফরিদপুর)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২ জুলাই ২০২১ | ১:০২ am
                             
                                 

সারা দেশের ন্যায় ফরিদপুরের বোয়ালমারীতেও এক সপ্তাহের কঠোর বা সর্বাত্মক লকডাউনের প্রথম দিনই কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন।
কঠোর লকডাউনের প্রথমদিন থেকেই গুরুত্বপূর্ণ মোড়গুলোতে নিরাপত্তা চৌকি বসিয়েছে পুলিশ। জরুরি সেবা ও কাঁচা বাজার ছাড়া সবধরনের দোকানপাট, মার্কেট ও শপিংমল বন্ধ রয়েছে। মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কসহ বোয়ালমারীর বিভিন্ন সড়কে টহল দিচ্ছে পুলিশ। গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা চেকপোস্ট বসিয়েছে পুলিশ। টহলে রয়েছে ভ্রাম্যমাণ আদালত সহ পুলিশের একাধিক টহলটিম । উপজেলা সদরসহ বিভিন্ন ইউনিয়নের সমস্ত দোকানপাট বন্ধ রয়েছে। বাস, মাইক্রোবাস, ভ্যান, অটোরিকশাসহ সাধারণ যানবাহন চলাচলও বন্ধ রয়েছে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ জানান, করোনা প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় সারাদেশে কঠোর লকডাউন আরোপ করা হয়েছে। উপজেলা প্রশাসন বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে।
উল্লেখ্য, গত ১৯ জুন ফরিদপুর জেলা করোনা প্রতিরোধ কমিটির এক সভার সিদ্ধান্ত অনুযায়ী ২১ জুন থেকে ২৭ জুন পর্যন্ত বোয়ালমারীতে এক সপ্তাহের স্থানীয় লকডাউন শেষে সারা দেশের সাথে ২৭ থেকে ৩০ জুন পর্যন্ত টানা ১০ দিনের লকডাউন চলে। এরপর আজ বৃহস্পতিবার (১ জুলাই) থেকে শুরু হয়েছে দেশব্যাপী চলা সাত দিনের সর্বাত্মক লকডাউন ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর