• রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

বোয়ালমারীতে সাজাপ্রাপ্ত ৩ পলাতক আসামী গ্রেফতার 

আল মামুন রনী, বোয়ালমারী (ফরিদপুর)
প্রকাশ হয়েছে : শনিবার, ১৩ ফেব্রুয়ারী ২০২১ | ৮:৩১ pm
                             
                                 

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার পৃথক স্থান থেকে ২ জন সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভূক্ত ১ জনসহ মাদক মামলার ৩ জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে বোয়ালমারী থানা পুলিশ। শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেফতারকৃতদের ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
থানা সূত্রে জানা যায়, পৌরসভার ২ নং ওয়ার্ডের দক্ষিণ কামারগ্রাম থেকে ২০১৮ সালের জিআর মামলার ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মুজিবর শেখের ছেলে নাজমুল শেখকে শুক্রবার সন্ধ্যা সাতটায় এবং একই সালের অপর জিআর মামলার ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী পৌরসভার ৫ নং ওয়ার্ডের শিবপুর গ্রামের লাল মিয়ার ছেলে লিটন মিয়াকে রাত সাড়ে ১১টায় ভাড়া বাসা থেকে বোয়ালমারী থানা পুলিশ গ্রেফতার করে। এছাড়া ২০১৯ সালের জিআর মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী ১ নং ওয়ার্ডের গুনবহা গ্রামের আকতার মিস্ত্রির জামাই রাসেল শেখকে শুক্রবার বিকেলে গ্রেফতার করে থানা পুলিশ। গ্রেফতারকৃত ৩ জনই মাদক মামলার আসামী।
এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইন চার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সাজাপ্রাপ্ত ওই পলাতক  আসামীদের গ্রেফতার করা হয়েছে। শনিবার দুপুরে তাদের ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর