• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:৫৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

বোয়ালমারী এফএইচখান বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ে শোক দিবস পালিত

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর
প্রকাশ হয়েছে : রবিবার, ১৬ আগস্ট ২০২০ | ১২:০৪ am
                             
                                 

জামালপুরে ইসলামপুরে বোয়ালমারী এফ এইচ খান বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথা যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

এই উপলক্ষে ওই প্রতিষ্ঠানের আয়োজনে হলরুমে আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বোয়ালমারী এফ এইচ খান বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের সভাপতি মোঃ তারা মিয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এড,জামাল আব্দুন নাসের বাবুল,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ,রোজিনা আক্তার চায়না,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড আঃ সালাম,যুগ্ম সম্পাদক ও উপাধক্ষ ফরিদ উদ্দিন আহমেদ,শ্রম সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ সরকার প্রমূখ। অনুষ্ঠানে প্রধান শিক্ষক কামান্না হেনা রেখা,এসএম মাহবুবুর রহমান চুন্ন সহ অত্র প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মিলাদ ও দোয়া মাহফিলের শেষে প্রতিবন্ধিদের মাঝে খিচুরী বিতরণ করা হয়। উল্লেখ্য যে স্থানীয় সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল নামে বোয়ালমারী এফ এইচ খান বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়টি দীর্ঘদিন থেকে বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিজ দের শিক্ষা প্রদান করে আসছে।

সংবাদটি শেয়ার করুন
  • 5
    Shares


এই বিভাগের আরো খবর