• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:৪৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

ঠাকুরগাঁও

ব্যাগে থাকা টাকা না দেয়ায় খুন হয় ইসহাক

মো: আসাদুজ্জামান, ঠাকুরগাঁও
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৩০ জুলাই ২০২১ | ১২:৩৪ am
                             
                                 

ব্যাগে থাকা দোকানের টাকা ছিনতাইকারীদের না দেয়ায় খুন হয়েছিলো ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলার ব্যবসায়ী ইসহাক আলী। এ ঘটনায় তিনজন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। আসামীরা জিজ্ঞাবাদে এমনি বিষয়টি স্বীকার করেছেন।

বৃহস্পতিবার(২৯ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ(তদন্ত) খায়রুল আনাম ডন।

নিহত ইসহাক আলী উপজেলার জাবরহাট ইউনিয়নের করনাই পশ্চিম পাড়া এলাকার মৃত শামসুল হোসেনের ছেলে। তিনি পীরগঞ্জে বিকাশ ও প্রসাধনীর ব্যবসা করতেন।

এর আগে মঙ্গলবার (২০ জুলাই) সকালে বাসার সামনে ব্যবসায়ী ইসহাক আলীকে হত্যা করে তার ব্যাগে থাকা টাকা ছিনিয়ে নিয়ে চলে যায় আসামীরা। এ ঘটনায় বাদী হয়ে সেদিন পীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন ব্যবসায়ীর ভাই ইউসুফ আলী।

গ্রেফতারকৃত আসামীরা হলেন,পীরগঞ্জ উপজেলার জাবরহাট এলাকার ইকরামুল হকের ছেলে নূর মোহাম্মদ নয়ন,চন্দ্ররিয়া বিশমাইল গ্রামের মকলেসুর রহমানের ছেলে মেজবাউল ইসলাম ও দক্ষিণ মাধবপুর গ্রামের আজহারুলের ছেলে আরিফুল।

পুলিশ জানায়,গত মঙ্গলবার (২০ জুলাই) সকালে বাসার সামনে ব্যবসায়ী ইসহাক আলীর মরদেহ দেখতে পেয়ে পরিবারের স্বজনেরা থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে কিছু আলামত উদ্ধার করা হয়। এই ঘটনায় সেদিন ইসহাকের ভাই থানায় একটি মামলা দায়ের করেন। পরে এই ঘটনায় জড়িত আছে এমনি সন্দেহ হলে জাবরহাট এলাকার নূর মোহাম্মদ নয়নে খুজতে শুরু করে পুলিশ। তাকে খুজে না পাওয়া গেলে তথ্য প্রযুক্তির ব্যবহার করে তাকে রাজধানীর ধানমন্ডি থেকে আটক করা হয়। এসময় তাকে জিজ্ঞাসাবাধ করা হলে সে হত্যার বিষয়টি স্বীকার করে। সেই সাথে তার দেয়া তথ্য মতে দিনাজপুর জেলা থেকে র‌্যাবের সহায়তায় এই ঘটনায় জড়িত মেজবাউল ইসলাম ও আরিফুলকে আটক করা হয়।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ(তদন্ত) খায়রুল আনাম ডন বলেন,আসামীদের জিজ্ঞাসাবাধ করা হলে তারা তাদের অপরাধ স্বীকার করে। তাদের জবানবন্দি মতে, তারা ব্যবসায়ী ইসহাক হোসেনের ব্যাগে থাকা টাকা ছিনিয়ে নেবার চেষ্টা করলে সেই ব্যবসায়ী তাদের বাধা দেয়। এ পর্যায়ে তাদের হাতে থাকা ছুড়ি দিয়ে তারা ইসহাককে আঘাত করলে ঘটনাস্থলে মারা যায় সে। এসময় আসামীরা ব্যবসায়ীর ব্যাগের থাকা ১ লক্ষ ৩৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়। আজ বিজ্ঞা আদালতের মাধ্যমে আসামীদের জেল হাজতে পাঠানো হয়েছে। সেই সাথে এই ঘটনায় আরো কেউ জড়িত আছে কিনা তা তদন্ত করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর