• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:৪২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

ভগীরাথপুরে আশিকুর রহমান পাভেলের ৫ম শাহাদাৎ বার্ষিকী পালন

এম আর মাইনউদ্দীন, নরসিংদী
প্রকাশ হয়েছে : সোমবার, ১৭ আগস্ট ২০২০ | ১:৪৫ pm
                             
                                 

নরসিংদী সদর উপজেলা মাধবদী থানাধীন মেহেরপাড়া ইউনিয়নের ভগীরাথপুর গ্রামের শিল্পপতি আলহাজ্ব আবদুল মোমেন মোল্লার ছেলে  আশিকুর রহমান পাভেল সহ ৩ বন্ধুর ৫ম সাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে ১৭ আগস্ট সোমবার সকালে ভগীরথপুর আশিকুর  রহমান পাভেল ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের  আয়োজন করা হয়।  ভগীরথপুর হাজী লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয়ের হল রুমে আয়োজিত অনুষ্ঠানে এলাকার এতিম, বিধবা ও অসহায়দের মাঝে আর্থিক সাহায্য প্রদান করা হয়।

সভায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি ও আশিকুর রহমান পাভেল ফাউন্ডেশনের প্রতিষ্টাতা  ও সভাপতি আলহাজ্ব আবদুল মোমেন মোল্লা।

সভায়  আরো বক্তব্য রাখেন ভগীরথপুর  হাজী লাল মিয়া মোল্লা উচ্চ ববিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর হোসেন, বিদ্যালয়ের দাতা সদস্য ও মরহুম পাভেলের চাচা আলহাজ্ব কাইউম মোল্লা, মাধবদী কলেজের সাবেক ভিপি আলহাজ্ব হাফেজুর রহমান, সমাজ সেবক আবদুল রশিদ , বিদ্যালয়ের সিনিঃ শিক্ষক জহিরুল ইসলাম, সাইফুল ইসলাম, মাসুদুর রহমান মাসুদ,আপেল মাহমুদ চৌধুরী, আবিদ  হোসেন, ঢাকা ভার্সিটির ছাত্র গালিব খান আকাশ সহ বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন
  • 7
    Shares


এই বিভাগের আরো খবর