• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১১:৫২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

ভারত-বাংলাদেশ প্যাকেজিং মেশিনারি ম্যানুফ্যাকচার ইনস্টিটিউট এর ভার্চুয়াল সম্মেলন

মোঃ সিরাজুল মনির, চট্টগ্রাম
প্রকাশ হয়েছে : শনিবার, ১২ জুন ২০২১ | ৮:৩০ pm
                             
                                 

বাংলাদেশ ভারত প্যাকেজিং মেশিনারি ম্যানুফ্যাকচার বিষয় ভার্চুয়াল সম্মেলন গত ১১ জুন বিকেল ৩.৩০ হতে পাঁচটা পর্যন্ত সুনিল দেশমুখ এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। প্যাকেজিং মেনুফেকচার শিল্প বিষয়ে বক্তব্য রাখেন মাহিন্দ্রা মেহেতু, নীতিন রাজ, প্রসেনজিৎ সেট, ফুলক ভৌমিক, সমীর দত্ত, বরুণ জয়, হারেস, কার্তিক রয়, যতীন্দ্র কুমার, সিঙ্গাপুর থেকে যুক্ত হয়ে কথা বলেন প্রাসাদ ওয়াল্ক, নেকেড কুমার মন্ডল, মানিকান্দন ইরান, নেপাল থেকে কথা বলেন হিমানশু কারক, হরিজন প্রকাশ, বাংলাদেশ থেকে যুক্ত হয়ে কথা বলেন মোহাম্মদ সিরাজুল মনির, আবু কাওসার, তসলিম আহমেদ, সৌরভ ভট্টাচার্য্য, বিপুল কুমার, মোহাম্মদ আলমগীর হোসেন, সাইফুল ইসলাম বাচ্চু, সংযুক্ত আরব আমিরাত থেকে কথা বলেন মোহাম্মদ ইসমাইল, শাহ করিম, ইবনে ওবায়েদ, কানাডা থেকে কথা বলেন রিচমন্ড দে, ওয়াল কিহ্ন, জাপান থেকে কথা বলেন সুচিং সং।
সম্মিলিত বক্তব্যে বক্তারা বলেন প্যাকেজিং শিল্পের প্রসার ঘটাতে সকলে ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে। প্যাকেজিং শিল্পের সাথে জড়িত সফল ব্যবসায়ীদের এক প্লাটফর্মে থেকে কাজ করার উদাত্ত আহ্বান জানান সুনীল দেশমুখ। তিনি বলেন সকলের ঐক্যবধ্য কাজের মাধ্যমে প্রমাণ করতে হবে প্যাকেজিং শিল্প ব্যবসায়ী খাতে অনেক বড় ভূমিকা পালন করে।
এ ভার্চুয়াল সভায় সর্বসম্মতিক্রমে তানভীর এগ্রো গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সিরাজুল মনির কে আহ্বায়ক করে বাংলাদেশ অঞ্চলের জন্য ২১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর