• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:০১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

ভূরুঙ্গামারীতে অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদান

মাসুদ আল করিম, ভুরুঙ্গামারী(কুড়িগ্রাম)
প্রকাশ হয়েছে : শনিবার, ২০ মার্চ ২০২১ | ৪:০৫ pm
                             
                                 

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদান করা হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের পাটেশ্বরী ঈদগাঁহ মাঠে সিনিয়র সিটিজেন এন্টারটেইনমেন্ট কেয়ার অফ বাংলাদেশ ও ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থার যৌথ আয়োজনে অবসরপ্রাপ্ত শিক্ষকদের এ সম্মাননা প্রদান করা হয়। এছাড়া শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটাতে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ ‘উন্নয়ন সংস্থা পাঠাগার’ নামক একটি পাঠাগারের উদ্বোধন করেন। পরে অবসরপ্রাপ্ত ২৩ জন শিক্ষককে সম্মাননা প্রদান করা হয়। স্থানীয় লেখকদের উদ্বুদ্ধ করতে তাদেরকে উপহার সামগ্রী প্রদান করা হয়।

সিনিয়র সিটিজেন এন্টারটেইনমেন্ট কেয়ার অফ বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা আসাদুজ্জামান আসাদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থার উপদেষ্টা মেজবানুর রহমান লিমন।

এসময় অন্যান্যের মধ্যে ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থার সিনিয়র সহ-সভাপতি কাজী নকীব উদ্দিন, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, আলহাজ্ব মনির উদ্দিন তরফদার, ফজলুল হক মুসল্লী ও আফসার আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর