• সোমবার, ২১ জুন ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বর্ণের দাম ভরিতে কমল ১৫১৬ টাকা ঈদের পর সশরীরে ইবির অনার্স ও মাস্টার্সের পরীক্ষা সাতক্ষীরায় করোনায় মৃত্যুর মিছিল ভারী হয়ে উঠেছে, মৃত-৯ বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতির মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সাতক্ষীরায় ঘর পাচ্ছে আরও ৬৬৫টি ভূমিহীন পরিবার সুন্দরগঞ্জে সুইপার সম্প্রদায়ের ষোড়শীকে অপহরণ গাজীপুরের শ্রীপুরে সিলিন্ডার বিস্ফোরণে মা-মেয়ের মৃত্যু মাগুরায় মুজিববর্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহপ্রদান উপলক্ষ্যে প্রেস ব্রিফিং দেবিদ্বারে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত শ্যামনগর লকডাউন বাস্তবায়নে ৩৭টি গাড়ী আটক

ভূরুঙ্গামারীতে অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদান

মাসুদ আল করিম, ভুরুঙ্গামারী(কুড়িগ্রাম)
প্রকাশ হয়েছে : শনিবার, ২০ মার্চ ২০২১ | ৪:০৫ pm
                             
                                 

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদান করা হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের পাটেশ্বরী ঈদগাঁহ মাঠে সিনিয়র সিটিজেন এন্টারটেইনমেন্ট কেয়ার অফ বাংলাদেশ ও ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থার যৌথ আয়োজনে অবসরপ্রাপ্ত শিক্ষকদের এ সম্মাননা প্রদান করা হয়। এছাড়া শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটাতে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ ‘উন্নয়ন সংস্থা পাঠাগার’ নামক একটি পাঠাগারের উদ্বোধন করেন। পরে অবসরপ্রাপ্ত ২৩ জন শিক্ষককে সম্মাননা প্রদান করা হয়। স্থানীয় লেখকদের উদ্বুদ্ধ করতে তাদেরকে উপহার সামগ্রী প্রদান করা হয়।

সিনিয়র সিটিজেন এন্টারটেইনমেন্ট কেয়ার অফ বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা আসাদুজ্জামান আসাদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থার উপদেষ্টা মেজবানুর রহমান লিমন।

এসময় অন্যান্যের মধ্যে ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থার সিনিয়র সহ-সভাপতি কাজী নকীব উদ্দিন, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, আলহাজ্ব মনির উদ্দিন তরফদার, ফজলুল হক মুসল্লী ও আফসার আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর