• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

ভূরুঙ্গামারীর দৈনিক ইনকিলাব প্রতিনিধির পিতৃবিয়োগ

মাসুদ আল করিম, ভুরুঙ্গামারী(কুড়িগ্রাম)
প্রকাশ হয়েছে : শনিবার, ২৭ মার্চ ২০২১ | ৩:৫৩ pm
                             
                                 

দৈনিক ইনকিলাব পত্রিকার কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলা সংবাদদাতা রফিকুল হাসান রনজুর পিতা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম শুক্রবার রাত সাড়ে দশটার দিকে নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহি…রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। তিনি ভূরুঙ্গামারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও কিশলয় বিদ্যা নিকেতনের প্রতিষ্ঠান প্রধান ছিলেন। মৃত্যুকালে তিনি দুই কন্যা ও এক পুত্র সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন। শনিবার বাদ জোহর রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে ভূরুঙ্গামারী কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। বীর মুক্তিযোদ্ধা ও সাবেক প্রধান শিক্ষক আব্দুস সালামের মৃত্যুতে ভূরুঙ্গামারী প্রেস ক্লাব সহ বিভিন্ন সমাজিক ও রাজনৈতিক সংগঠন শোক প্রকাশ করেছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর