• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:১৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

ভূরুঙ্গামারীর প্রবীণ সাংবাদিক মোক্তার হোসেনের দাফন সম্পন্ন

মাসুদ আল করিম, ভুরুঙ্গামারী(কুড়িগ্রাম)
প্রকাশ হয়েছে : রবিবার, ১৫ আগস্ট ২০২১ | ৭:২৭ pm
                             
                                 

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার প্রবীণ সাংবাদিক, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ভোরের কাগজের ভূরুঙ্গামারী প্রতিনিধি মোক্তার হোসেন সরকারের দাফন সম্পন্ন হয়েছে। তিনি শনিবার (১৪ আগষ্ট) বিকেলে কুড়িগ্রামে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন (ইন্না লিল্লাহী…..রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন। মোক্তার হোসেন সরকার মুক্তিযুদ্ধকালে মুজিব নগর কর্মচারী হিসাবে কর্মরত ছিলেন। তিনি সাপ্তাহিক ধরলা, দৈনিক চাঁদনী বাজার, দৈনিক কুড়িগ্রাম খবর, দৈনিক খবর, দৈনিক দিনকাল ও দৈনিক আজকের কাগজ সহ বিভিন্ন পত্রিকায় কাজ করেন।
মৃত্যুর আগ পর্যন্ত তিনি অনলাইন নিউজ পোর্টাল ক্রাইম পেট্রল বিডি ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার ভূরুঙ্গামারী উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, চার কন্যা ও এক পুত্র সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার তিন কন্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। এক কন্যা চিকিৎসক এবং কনিষ্ঠ পুত্র প্রকৌশলী।
রবিবার (১৫ আগষ্ট) সকালে জানাযা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। ভূরুঙ্গামারী প্রেসক্লাব তাঁর মৃত্যুতে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা ও শোক প্রকাশ করেছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর