• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:৫৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

ভোটের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে আইনশৃঙ্খলা সভা পুলিশের

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ২৫ মার্চ ২০২১ | ৮:০৩ pm
                             
                                 

আসন্ন ইউনিয়নে পরিষদ নির্বাচনে সহিংসতারোধে বাগেরহাটের শরণখোলার সাউথখালীতে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। শরণখোলা থানা পুলিশের উদ্যোগে বুধবার বিকেলে ওই ইউনিয়নের অধিক ঝুঁকিপূর্ণ সোনাতলা ওয়ার্ডে মডেল বাজারে এই সভা অনুষ্ঠিত হয়।
নির্বাচনকে কেন্দ্র করে গত এক সপ্তাহে সাউথখালী ইউনিয়নের ১নম্বর সোনাতলা ও ৫নম্বর উত্তর সাউথখালী ওয়ার্ডে মেম্বর প্রার্থীদের কর্মী-সমর্থকদের মধ্যে কয়েকটি সহিংস ঘটনা ঘটে। এতে স্থানীয় আইনশৃঙ্খলা অবনতিসহ ভোটের পরিবেশ বিনষ্টের উপক্রম হয়। এমন পরিস্থিতিতে সুষ্ঠু নির্বাচন ও শান্তি বজায় রাখার স্বার্থে পুলিশের পক্ষ থেকে এই সভা আহবান করা হয়।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন, সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, শরণখোলা প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন প্রমুখ।
বক্তরা বলেন, কেউ যদি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিঘিœত করার অপচেষ্টা করে তাহলে তা কঠোর হস্তে দমন করা হবে। সভা শেষে পুলিশের পক্ষ থেকে উপস্থি জনসাধারণের মাঝে করোনা সচেতনামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর