• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

মচিম হাসপাতালের র‍্যাবের হাতে ১৩ দালাল আটক

সাইফুল ইসলাম তরফদার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১ | ১১:০৪ pm
                             
                                 

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়ে ১৩ দালালকে আটক করেছে র‍্যাব-১৪। আটককৃতরা সবাই মমেক হাসপাতালসহ বিভিন্ন বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ও অ্যাম্বুলেন্স সিন্ডিকেটের দালাল।

বৃহস্পতিবার (১৭ জুন) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ ও বহির্বিভাগে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, এনায়েত কবির (৪২), মনোয়ার হোসেন (৩৭) রতন মিয়া (৪৫), মনির হোসেন (৩৭), মাসুদুল করিম নগরীর চরপাড়া এলাকার বাসিন্দা। দিঘারকান্দা এলাকার ফিরোজ মিয়া (৫০), মাসকান্দার আলাল উদ্দিন (৬০), শিকারীকান্দার নজরুল ইসলাম (৪০), সদরের সিরতা আলা উদ্দিন (৫৫), বাঘমারা এলাকার টুটুল আহমেদ শরীফ (৩৭), সদরের বোররচর এলাকার সোহেল মিয়া (৩১), কালীবাড়ি এলাকার আলমগীর হোসেন (৪২), বড়ভিলা এলাকার আসাদুল ইসলাম মিশু (২৭)।
স্থানীয় সূত্রে জানা গেছে,

র‍্যাব-১৪’র সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার আনোয়ার হোসেন জানান, সম্প্রতি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে দালালের দৌরাত্ম বেড়ে যাওয়ার অভিযোগে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

তিনি বলেন, ওরা রোগীদের নানাভাবে হয়রানি করে আসছিল। অসহায় রোগীদের সরকারি ওষুধ দেওয়ার কথা বলে ও উন্নত পরীক্ষা-নিরীক্ষা করে দেয়ার নামে হাতিয়ে নিতো টাকা।

আটককৃত বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এ কর্মকর্তা। ##

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর