• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৫:২০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
অননুমোদিতভাবে দেশের বাইরে অবস্থান: চাকরি হারালেন ঢাবির দুই শিক্ষক স্বাস্থ্যবিধি না মানায় করোনার দ্বিতীয় সংক্রমণ বাড়ছে: স্বাস্থ্যমন্ত্রী শরণখোলায় আওয়ামীলীগ নেতা মনির হোসেনের নির্বাচনী গণসংযোগ অনুষ্ঠিত করোনার ২য় ঢেউ নিয়ে সিএমপির ২৬ নির্দেশনা জারি তালায় গ্রাম আদালতের রিটার্ন রিপোর্ট প্রেরনের উপর প্রশিক্ষন কর্মশালা শ্যামনগরে মহিলা বিষয়ক অধিদপ্তরের অনুদানের চেক বিতরণ শ্যামনগরে সেবাদানকারী প্রতিষ্ঠানের সংলাপ অনুষ্ঠিত শ্যামনগরে আন্তর্জাতিক স্তন ক্যান্সার সচেতনতা দিবস পালন চট্টগ্রামে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার গৌরীপুরে করোনা ভাইরাস মোকবেলায় জনসচেতনমূলক কর্মসূচী পালন

মণিরামপুরে আফ্রিকান মাগুর চাষ করায় অর্থদণ্ড

আনোয়ার হোসেন, (মনিরামপুর) যশোর
প্রকাশ হয়েছে : বুধবার, ২৮ অক্টোবর ২০২০ | ৬:৩৪ pm
                             
                                 

আফ্রিকান মাগুর চাষ করার অপরাধে যশোরের মণিরামপুরে শহিদুল ইসলাম নামে একব্যক্তিকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২৮ অক্টোবর) দুপুরে ইউএনও সৈয়দ জাকির হাসান অভিযান চালিয়ে এই জরিমানা করেন।
ভ্রাম্যমাণ আদালতের পেশকার সাইফুল ইসলাম জানান, শহিদুল ইসলাম পট্টিগ্রামে বাড়ির আঙিনায় ৫-৬ শতকের একটি জলাশয়ে দীর্ঘদিন ধরে আফ্রিকান মাগুর চাষ করে আসছেন। উপজেলা মৎস্য অফিসের এমন অভিযোগের ভিত্তিতে আদালতের অভিযান চলে। অভিযানে শহিদুল ইসলামের পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া জলাশয়ের আড়াই থেকে পাঁচকেজি ওজনের প্রায় তিনশ কেজি মাছ জালটেনে ধরে পেট্রোল ঢেলে মাটিতে পুঁতে রাখা হয়েছে।
এদিকে বৈধকাগজ না থাকায় উপজেলার সোহরাবমোড় সংলগ্ন এলাকায় ‘মা আমেনা’ নামে একটি বেকারির মালিক বাবুকে পাঁচ হাজার টাকা ও বিএসটিআইয়ের অনুমোদনহীন পণ্য বিক্রির দায়ে সোহরাব মোড়ে আলআমিন ষ্টোরের মালিক ইসমাইল হোসেনকে একহাজার টাকা জরিমানা করেছেন ইউএনও’র পরিচালিত আদালত।
উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা রিপনকুমার ঘোষ ও বিএসটিআইয়ের মাঠ কর্মকর্তা শাহাদত হোসেন অভিযানে অংশ নেন।

সংবাদটি শেয়ার করুন
  • 4
    Shares


এই বিভাগের আরো খবর